thereport24.com
ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১,  ৭ রবিউস সানি 1446

সাকিবের দলবদল নিয়ম বহির্ভূত: বিপিএল গভর্নিং কাউন্সিল

২০১৯ আগস্ট ০৪ ১৮:১২:০৪
সাকিবের দলবদল নিয়ম বহির্ভূত: বিপিএল গভর্নিং কাউন্সিল

দ্য রিপোর্ট প্রতিবেদক: সাকিবের দলবদল নিয়ম বহির্ভূত। নতুন সার্কেলে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ফ্রাঞ্চাইজি এ টি-টোয়েন্টি টুর্ণমেন্টের দল গঠন, ক্রিকেটার নির্বাচন সবকিছুই নতুন চুক্তি অনুযায়ী হবে। পুরনো নিয়ম প্রযোজ্য নয়। বিপিএল গভর্নিং কাউন্সিল রোববার এমন সিদ্ধান্ত নিয়েছে।

ঢাকা ডায়নামাইটস ছেড়ে রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা এ অলরাউন্ডার কোনো কিছু না জানিয়ে রংপুরে যোগ দেয়ায় হতাশা প্রকাশ করেছেন ঢাকা ডায়নামাইটসের প্রধান নির্বাহী কর্মকর্তা ওবায়েদ নিজাম।

শনিবার সাংবাদিকদের সঙ্গে আলাপে ঢাকা ডায়নামাইটসের এই কর্মকর্তা বলেছেন, সাকিবের বিষয়ে কী হবে, সেটা বিসিবি বলতে পারবে। তারা তো রিটেইন করার ফরম এখনও দেয়নি। সেটা দিলে না হয় আমরা তালিকা দিতে পারতাম। যাকে যাকে প্রয়োজন, তাকে আমরা ধরে রাখতে পারতাম। এখন তো সবাই চলে যাবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং গত আসরগুলোতে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা সাকিব ফ্রাঞ্চাইজিকে না জানিয়ে গোপনে রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হন। বিশ্বসেরা এ অলরাউন্ডারের এমন আচরণে বিরক্ত বিসিবি ও ঢাকার ফ্রাঞ্চাইজি মালিকরা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিনিয়র সহ-সভাপতি মাহবুব আনাম শনিবার জানিয়েছেন, আগামী সোমবার গভর্নিং কাউন্সিলের জরুরি সভা আছে। সেখানে সাকিবের এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

টানা তিন মৌসুম ঢাকা ডায়নামাইটসে খেলার পর সাকিব এবার রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। সাকিব রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ায় রংপুরে এখন দুইজন আইকন। রংপুরে আগে থেকেই খেলছেন মাশরাফি বিন মর্তুজা। সাকিব ঢাকা ছেড়ে চলে যাওয়ায় আইকনহীন হয়ে পড়েছে ডায়নামাইটস।

(দ্য রিপোর্ট/আরজেড/আগস্ট ০৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর