thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

ট্রাকে বাবা-চাচাকে বেঁধে যুবককে হত্যা

২০১৯ আগস্ট ০৮ ১৩:৫১:০৬
ট্রাকে বাবা-চাচাকে বেঁধে যুবককে হত্যা

রাজশাহী প্রতিনিধি: গরুর হাট থেকে ফেরার সময় গন্তব্যে পৌঁছে দেয়ার কথা বলে ট্রাকে উঠিয়ে বাবা ও চাচাকে বেঁধে যুবককে হত্যার করেছে দুর্বৃত্তরা। এ সময় আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে যান তারা।

বুধবার দিবাগত রাতে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কুখণ্ডি বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জরিপ মৃধা (৩৬) নাটোরের সিংড়া উপজেলার আলাল মৃধার ছেলে। চাচা মোশাররফ হোসেন। তারা গরু ব্যবসায়ী। নিহতের মরদেহ বৃহস্পতিবার সকালে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

রাজশাহীর কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান জানান, নাটোরের সিংড়া থেকে বাবা, ছেলে ও চাচা রাজশাহী মহানগরীর উপকণ্ঠ সিটি হাটে গরু কিনতে এসেছিলেন। তাদের কাছে প্রায় আড়াই লাখ টাকা ছিল।

সিটি হাট থেকে গরু কিনে তারা নাটোরে নিয়ে বিক্রি করেন। কিন্তু দামে পড়তা না পড়ায় হাট থেকে গরু না নিয়েই বুধবার রাতে বাড়ি ফিরছিলেন।

কোনো যানবাহন না পেয়ে তারা একটি ট্রাকের উঠে পড়েন। ট্রাকটি সিটি বাইপাস থেকে শাহমখদুম থানা এলাকায় পৌঁছালে আরও তিনজন ওই ট্রাকে ওঠেন। এ সময় ওই তিন দুর্বৃত্ত জরিপের বাবা ও চাচাকে দড়ি দিয়ে বেঁধে ফেলে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে জরিপের মাথায় আঘাত করা হয়।

এর ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় তার কাছে থাকা প্রায় আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে বিভিন্ন এলাকা ঘুরে কুখণ্ডি বাইপাস এলাকায় গিয়ে ওই তিনজনকে ট্রাক থেকে ফেলে দেয়া হয়।

এ সময় কাটাখালি থানার একটি টহল টিম ওই রাস্তা দিয়ে যাচ্ছিল। তারা ওই তিনজনকে পড়ে থাকতে দেখে কাছে যায় এবং সব ঘটনা জানতে পারে।

পরে নিহত জরিপের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। বর্তমানে জরিপের বাবা ও চাচা পুলিশি হেফাজতে রয়েছেন।

ওসি জিল্লুর রহমান বলেন, যারা খুন-ছিনতাই করেছেন, তারা সংঘবদ্ধ একটি চক্র। গভীর রাতে ট্রাক নিয়ে তারা ঘুরে বেড়ায়। যাত্রী পারাপারের নামে লোক উঠিয়ে সুবিধাজনক স্থানে নিয়ে মারধর করে এবং টাকা ছিনতাই করে নামিয়ে দেয়।

ঘটনার পর থেকে ওই ট্রাকটি খুঁজছে পুলিশ। এ ব্যাপারে বিভিন্ন থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় থানায় হত্যা মামলা করা হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

(দ্য রিপোর্ট/আরজেড/আগস্ট ০৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর