thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি 24, ১৪ ফাল্গুন ১৪৩০,  ১৭ শাবান 1445

ফের নেইমারের গোলে জিতল পিএসজি

২০১৯ সেপ্টেম্বর ২৩ ১১:১৩:৪০
ফের নেইমারের গোলে জিতল পিএসজি

দ্য রিপোর্ট ডেস্ক: দলবদলের মৌসুমে নানা নাটকের পর ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে রয়ে গেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। কিন্তু ক্লাবে তার অবস্থান মানতে পারেনি পিএসজির সমর্থকরা। তাই তো নেইমার মাঠে নামলেই চলতে থাকে একের পর এক দুয়ো।

তবে সেসবকে থোরাই কেয়ার করেন নেইমার। মাঠে নিজের সেরা ঢেলে দিতে কোনো কার্পণ্যই করেন না এ ব্রাজিলিয়ান তারকা। সমর্থকদের দুয়ো এক পাশে রেখে পরপর দুই ম্যাচে নেইমারের করা গোলেই জয় পেয়েছে পিএসজি।

রবিবার রাতে লিওনের মাঠে খেলতে গিয়ে একপর্যায়ে পয়েন্ট খোয়ানোর শঙ্কায় ভুগছিল ফ্রান্সের বর্তমান চ্যাম্পিয়নরা। তবে তাদের শঙ্কা দূর করেছেন নেইমার। তার করা একমাত্র গোলে ১-০ গোলের জয় নিয়েই প্যারিসে ফিরেছে ক্লাবটি।

চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদকে ৩-০ গোলে হারানোর পর আত্মবিশ্বাস বেড়ে গিয়েছিল পিএসজির। কিন্তু লিওনের মাঠে পিএসজিকে খুঁজেই পাওয়া যাচ্ছিল না। ম্যাচের ৮৭ মিনিটে নেইমার গোল করে দলকে জয়ের স্বাদ দেন। ডি মারিয়ার বাড়ানো বলে জায়গা বানিয়ে কোনাকুনি শটে জালে পাঠান নেইমার।

ম্যাচের শেষ মুহূর্তে গোল পেলেও পুরো ম্যাচে ভালো সময় কাটিয়েছেন নেইমার। তার নিশ্চিত দুটি শট ঠেকিয়ে দলকে গোল হজম থেকে বাঁচান লোপেস। কিন্তু শেষ মুহূর্তে গোল করে নেইমার দলকে জয় এনে দেন।

পিএসজির হয়ে ৬০ ম্যাচে নেইমারের এটি ৫৩তম গোল। পাশাপাশি ২৭ গোল করতে অবদানও রেখেছেন ব্রাজিলিয়ান স্টার। এ জয়ে ছয় ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে পিএসজি। এদিকে ষষ্ঠ ম্যাচে এটি লিওনের দ্বিতীয় হার।

বুধবারই দুই দল আবার মাঠে নামবে। পিএসজি ঘরের মাঠে খেলবে রেইমসের বিপক্ষে। লিওনের প্রতিপক্ষ ব্রেস্ট।

(দ্য রিপোর্ট/আরজেড/সেপ্টেম্বর ২৩,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর