thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

অনূর্ধ্ব-১৯ ক্রিকেটারদের প্লট-সম্মানি দেয়ার দাবি

২০২০ ফেব্রুয়ারি ১০ ২০:০৩:৫৪
অনূর্ধ্ব-১৯ ক্রিকেটারদের প্লট-সম্মানি দেয়ার দাবি

দ্য রিপোর্ট প্রতিবেদক: বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদেরকে সরকারের পক্ষ থেকে প্লট দেয়ার দাবি জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস‌্য সুলতান মোহাম্মদ মনসুর।

সোমবার জাতীয় সংসদে তিনি বলেন, অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়রা সম্মান বয়ে এনেছে। শিক্ষা মন্ত্রণালয় এবং প্রধানমন্ত্রীর তত্ত্বাবধানে তারা যেন শিক্ষা সমাপ্ত করতে পারে, সে দাবি জানাচ্ছি। তাদের সুন্দর জীবনযাপনের জন্য সরকারের পক্ষ থেকে প্লট দেয়া হোক।

সুলতান মনসুর বলেন, যুব বিশ্বকাপে আকবর বাহিনীর বিজয় ৪৯ বছরের আগের সেই স্মৃতি মনে করিয়ে দিয়েছে। বঙ্গবন্ধু বলেছিলেন, বাঙালিরা মাথা উঁচু করে দাঁড়াবে, বাঙালিরা এগিয়ে যাবে। বাঙালিরা কখনো মাথা নত করবে না।

জাতীয় পার্টি থেকে নির্বাচিত সংসদ সদস‌্য মুজিবুল হক চুন্নু বলেন, অনূর্ধ্ব-১৯ দল চ্যাম্পিয়ন হয়েছে। আজ সারা দেশের মানুষ আনন্দিত। যুব বিশ্বকাপে আমাদের ছেলেগুলো পরিশ্রম করে যে দৃষ্টান্ত রেখেছে, সারা বিশ্বে বাংলাদেশের নাম এমন অবস্থায় নিয়ে গেছে, সারা দুনিয়ার মানুষ আমাদের চিনতে পারছে। ঢাকায় আসার পর গণসংবর্ধনাসহ রাষ্ট্রীয় কোষাগার থেকে যেন তাদের সম্মানি দেয়া হয়।

এ দুই সংসদ সদস‌্যের দাবির সঙ্গে সহমত পোষণ করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি যুব ক্রিকেটারদের অভিনন্দন জানান।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ১০,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর