thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

ওয়ানডে সিরিজ নিয়ে আগ্রহ নেই সিলেটের দর্শকদের!

২০২০ মার্চ ০১ ১১:০৪:২৪
ওয়ানডে সিরিজ নিয়ে আগ্রহ নেই সিলেটের দর্শকদের!

সিলেট প্রতিনিধি: সিলেটে রোববার শুরু হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। জিম্বাবুয়ের বিপক্ষে ঢাকায় একমাত্র টেস্ট জিতে সিলেটে পা রেখেছে বাংলাদেশ দল। সিলেটের সবুজে ঘেরা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডেতেও জয়ের ধারা অব্যাহত রাখতে চায় তারা। গতকাল ম্যাচপূর্ব সংবাদ সংম্মেলনে এমনটাই জানালেন অধিনায়ক মাশরাফি মুর্তজা।

তিনি জানান, ক্রিকেটাররা সবাই সেরাটা দিতে প্রস্তুত। নতুন যারা দলে এসেছেন তারাও সুযোগ পেলে নিজেদের মেলে ধরবেন। সম্মিলিত প্রচেষ্টায় ভালো কিছু করার প্রত্যয় অধিনায়কের কণ্ঠে। এই মাঠে সর্বশেষ খেলা ওয়ানডে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাওয়া জয়ের কথা উল্লেখ করে মাশরাফি বলেন, ‘ম্যাচে জিম্বাবুয়েও জিততে পারে, অনেকবার হারার পথে থাকা ম্যাচে আমরা জিতেছি। এবারও এটা হতে পারে। তবে কাল (আজ) আমরা ভালো কিছু করব।’

অন্যদিকে টেস্ট হেরে সিলেট আসা সফরকারী জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়াতে চায়। এই মাঠেই তাদের রয়েছে বাংলাদেশের বিপক্ষে স্টেডিয়ামের অভিষেক টেস্ট জয়ের সুখস্মৃতি। তবে এই সিরিজ নিয়ে দর্শকদের তেমন আগ্রহ নেই।

শনিবার সকাল থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও জেলা স্টেডিয়ামের বুথে তিন ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়েছে। কিন্তু কাল দুপুরে টিকিট কাউন্টারে গিয়ে কোনো দর্শক পাওয়া যায়নি। বুথে অলস সময় কাটাচ্ছেন বিক্রেতারা। এর আগে কোনো আন্তর্জাতিক ম্যাচ বা বিপিএলে সিলেটের ম্যাচগুলোর টিকিট ছিল সোনার হরিণ।

(দ্য রিপোর্ট/আরজেড/০১ মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর