thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

সাহায্য চাইতে না পারা মানুষদের পাশে রাসেল

২০২০ এপ্রিল ১৪ ০৭:২০:৫৯
সাহায্য চাইতে না পারা মানুষদের পাশে রাসেল

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাসের কারণে সৃষ্ট সঙ্কটময় পরিস্থিতিতে পাঁচ শতাধিক নিম্নবিত্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক পেসার সৈয়দ রাসেল। যদিও জাতীয় দলের সাবেক এই পেসার জানিয়েছেন, তাঁর লক্ষ্য মধ্যবিত্ত বা নিম্ন আয়ের মানুষ যারা চাইতে পারে না, তাদেরকে নিজ থেকেই সাহায্য দিয়ে আসার পরিকল্পনা করেছেন তিনি।

এ প্রসঙ্গে রাসেল বলেন, ‘সবাই কিন্তু সাহায্য চাইতে পারে না। মধ্যবিত্ত বা নিম্ন আয়ের মানুষ যারা চাইতে পারে না, তাদেরকে আমি নিজে থেকেই দেওয়ার পরিকল্পনা করেছি। এ ধরনের মানুষ যেন বেশি পাই, আমার সেই লক্ষ্য।’

সরকারিভাবে অনেকেই সাহায্য পেয়েছেন। আবার অনেকে ব্যক্তিগত উদ্যোগেও এগিয়ে এসেছেন সাধারণ মানুষের সহায়তায়। রাসেল ইতোমধ্যে পাঁচশ মানুষকে সাহায্য করার কথা থাকলেও সাহায্য আরও বাড়াতে হচ্ছে পরিস্থিতি বিবেচনায়।

সাবেক এই পেসার বলেন, ‘পাঁচশ জন মানুষকে সাহায্য করব বলে ঠিক করেছিলাম। কিন্তু পাঁচশতে হচ্ছে না আসলে। এখন আরও বেশি লাগবে। আমার সামর্থ্য অনুযায়ী আমি চেষ্টা করেছি। সরকারিভাবে সাহায্য করছে। অনেক পাচ্ছে আবার অনেকে পাচ্ছে না। আরও ঠিকভাবে এটা বিতরণ করা উচিত। আমার এদিকে যারা দায়িত্বে, তাদের সাথে সেভাবে যোগাযোগ করতে পারিনি।

এরপর নিজেই চেষ্টা করলাম আর কি। পাঁচশ জনকে দেওয়া শেষ করেছি। আজও কিছু কেনাকাটা করলাম। বিচ্ছিন্যভাবে অনেক ফোন আসছে। কেউ বাসার সামনে সাহায্যের জন্য যাচ্ছে। অনেকে লোকজনের মাধ্যমে সাহায্য যাচ্ছে। তাদের জন্য আরও কিছু প্রস্তুত করছি। আরও ১০০ জনকে দেয়া যায় কিনা, সেটার সেটা করছি।’

(দ্য রিপোর্ট/আরজেড/১৪এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর