thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

ভক্তদের সাথে আজ সরাসরি কথা বলবেন সাকিব

২০২০ এপ্রিল ১৭ ১৫:২৬:৫৪
ভক্তদের সাথে আজ সরাসরি কথা বলবেন সাকিব

দ্য রিপোর্ট ডেস্ক: এই মুহুর্তে ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকা সাকিব আল হাসান পরিবারসহ অবস্থান করছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকলেও চলমান সঙ্কটে দেশের কথা ভুলে যাননি এই বিশ্বসেরা অলরাউন্ডার। তাই তো করোনাভাইরাসের এমন প্রাদুর্ভাবে নিজের সর্বোচ্চটুকু দিয়ে সাহায্য করার এক মিশনে নেমেছেন সাকিব।

ইতিমধ্যে ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ গড়ে অসহায় মানুষদের কষ্ট লাঘবের চেষ্টার পাশাপাশি হাসপাতালগুলোতে প্রয়োজনীয় সুরক্ষা সরঞ্জামাদিও সরবরাহ করছেন বাংলাদেশ দলের এই বিশ্বসেরা অলরাউন্ডার। এছাড়াও তহবিল গঠন করছেন দুঃস্থদের সাহায্য করার জন্য। ইতিমধ্যে সাকিবের এই কর্মসূচীতে অংশ নিয়েছে দেশের বিভিন্ন প্রতিষ্ঠান।

আজ (শুক্রবার) সন্ধ্যা ৭টায় নিজের ফাউন্ডেশনের ফেসবুক পেজে লাইভে আসবেন তিনি। এসময় ভক্ত-শুভাকাঙ্খীদের সঙ্গে কথা বলবেন সাকিব আল হাসান ফাউন্ডেশনের বিভিন্ন উদ্যোগ নিয়ে। সবাইকে এই লাইভ সেশনে থাকার আমন্ত্রণ জানিয়েছেন সাকিব।

নিজের ফেসবুক পেজে তিনি লিখেছেন, ‘করোনা ভাইরাস প্রতিরোধে সাকিব আল হাসান ফাউন্ডেশনের বিভিন্ন উদ্যোগ নিয়ে আপনাদের সাথে কথা বলতে লাইভে আসছি আমি, সাকিব আল হাসান। ১৭ই এপ্রিল সন্ধ্যা ৭টায় আমার সাথে সরাসরি কথা বলুন লাইভে এবং করোনা ভাইরাস প্রতিরোধে আপনার সাধ্যমতো অনুদান পাঠিয়ে দিন সাকিব আল হাসান ফাউন্ডেশনে। সাকিব আল হাসান ফাউন্ডেশন আপনার অনুদানটি পৌঁছে দিবে যথাযথ স্থানে।’

(দ্য রিপোর্ট/আরজেড/১৭এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর