thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

করোনা আক্রান্ত কোন বয়সের কত?

২০২০ এপ্রিল ১৯ ১৬:০৮:৩০
করোনা আক্রান্ত কোন বয়সের কত?

দ্য রিপোর্ট প্রতিবেদক: গত কয়েকদিনে করোনায় আক্রান্তের সংখ্যায় সবচেয়ে এগিয়ে ছিল ২১ থেকে ৩০ বছর বয়সীরা। কিন্তু আজ এই ধারায় ছেদ পড়লো। স্বাস্থ্য অধিদপ্তরের আজকের ব্রিফিংয়ে জানানো হয়েছে যে, গত ২৪ ঘন্টায় সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন ৩৩ থেকে ৪০ বছর বয়সীরা। এই বয়সের আক্রান্তের হার শতকরা ২৩.৪ ভাগ। আর ২১ থেকে ৩০ বছর বয়সী আক্রান্ত ২২.৩ ভাগ। বাদ বাকি যারা আক্রান্ত হয়েছেন তারা কম বেশি অন্যান্য বয়সের। তবে ২১ থেকে ৪০ বছর বয়সীরাই বেশি আক্রান্ত হচ্ছেন।

আজ রোববার (১৯ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা, তার সঙ্গে ছিলেন অধিদফতরের এমআইএস পরিচালক ডা. হাবিবুর রহমান খান। নিজের বাসা থেকে এতে সংযুক্ত হয়ে কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

প্রসঙ্গত যে, দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে মোট মৃত্যু হয়েছে ৯১ জনের। নতুন করে শনাক্ত হয়েছেন ৩১২ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৪৫৬ জনে। নতুন করে সুস্থ হয়েছেন ৯ জন। মোট সুস্থ হয়েছেন ৭৫ জন।

(দ্য রিপোর্ট/আরজেড/১৯এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর