thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

'সাকিব বিশ্বের সেরা বাবা'

২০২০ জুন ২১ ১৯:৫৯:৪২
'সাকিব বিশ্বের সেরা বাবা'

দ্য রিপোর্ট ডেস্ক: প্রথম সন্তানের জনক হবেন শুনে সিরিজের মাঝপথে উড়ে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। সেই থেকে একজন আদর্শ বাবা সাকিব আল হাসান। ক্রিকেট মাঠের বাইরে প্রথম সন্তান অ্যালাইনাকে দিয়েছেন সময়।

কোলে-পিঠে করে অ্যালাইনাকে বড় করতে করতে স্ত্রী শিশিরের কোলজুড়ে গত ১১ মে এসেছে দ্বিতীয় কন্যা সন্তান ইরাম। এমনিতেই নিষেধাজ্ঞার কারনে ক্রিকেটের বাইরে। তার উপর যুক্তরাষ্ট্রে করোনা মহামারীতে ঘরের বাইরে বেরুনো দায়।

সারাক্ষন ২ সন্তানকে দিয়ে দারুন সময় কাটছে সাকিবের। বাবা হিসেবে সাকিব কেমন, কতোটা সময় দেন সন্তানদের,কতোটা খেয়াল রাখেন ২ মেয়ের, বাবা দিবসে প্রিয়তমা স্ত্রী ফেসবুক পোস্টে তা জানিয়েছেন।

সাকিবকে বিশ্বের সেরা বাবা হিসেবে উল্লেখ করেছেন-'বিশ্বের সেরা বাবাকে বাবা দিবসের শুভেচ্ছা ! বাচ্চাদের জন্য সময় দিতে তোমার অফুরন্ত প্রানশক্তি সত্যিই অবিশ্বাস্য। বাচ্চাদের যত্ন নেওয়ার দিকে তুমি যে প্রচুর পরিশ্রম করেছ, এই যেমন রাত জেগে তাদেরকে খাওয়ানো, তাদের সঙ্গে খেলা, পড়া ইত্যাদি শুরু করা, এসব অসম্ভব চেষ্টা করছ। আমাকে সব চাপ থেকে দূরে রাখতে, আমাকে বিশ্রামের জন্য পর্যাপ্ত সময় দেওয়ার এবং সময় দিচ্ছ! তোমার প্রশংসা করার কোন ভাষা খুঁজে পাচ্ছি না। আমরা তোমাকে ভালবসি..।'

(দ্য রিপোর্ট/আরজেড/২১জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর