thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১,  ২৭ রবিউল আউয়াল 1446

বাড়িতে আসতে দেরি করায় স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

২০২০ ডিসেম্বর ০৫ ১০:৪৯:১০
বাড়িতে আসতে দেরি করায় স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

খুলনা প্রতিনিধি: ছুটি নিয়ে বাড়িতে আসতে দেরি করায় স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন শিরোমণি মধ্যপাড়া এলাকায় শুক্রবার এ ঘটনা ঘটে। আহত অবস্থায় উদ্ধার করে ওই ব্যক্তিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন শিরোমণি মধ্যপাড়া এলাকার ওই ব্যক্তির নাম আলামীন শেখ (৩৫)। তার স্ত্রীর নাম সুবর্ণা বেগম।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সেমাই রান্না করে তার মধ্যে ঘুমে ওষুধ দিয়ে স্বামীকে খাওয়ায় স্ত্রী সুবর্ণা বেগম। ঘুমিয়ে পড়লে বটি দিয়ে পুরুষাঙ্গ কেটে দিয়ে গলায় পোজ দেয়। এসময়ে পার্শ্ববর্তী লোকজন এসে রক্তাক্ত অবস্থায় আলামীন শেখকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করেন।

একাধিক সূত্রে জানা গেছে, গত ২৭ নভেম্বর ছুটি নিয়ে বাড়িতে আসতে দেরি করায় ক্ষুব্ধ হন স্ত্রী। স্বামীর বিরুদ্ধে প্রায়ই নির্যাতনের অভিযোগ করতেন সুর্বণা বেগম। ১৩ বছরের সংসারে ছিনতিয়া নামের দশ বছরের একটি কণ্যা সন্তান রয়েছে এ দম্পতির।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় অভিযুক্ত সুর্বণা বেগমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫ডিসেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর