thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৭ রবিউল আউয়াল 1446

বাস-ডাম্পার সংঘর্ষে নিহত ৩

২০২১ জানুয়ারি ০১ ১৬:১১:১৪
বাস-ডাম্পার সংঘর্ষে নিহত ৩

কক্সবাজার প্রতিনিধি: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ডাম্পারের (পিকআপ) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ডাম্পার চালকসহ ৩ জন নিহত হয়েছে।

শুক্রবার সকালের দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বরইতলী মাদ্রাসা গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ সময় যাত্রীবাহী বাসটি মহাসড়ক থেকে পাশের খাদে নেমে পড়ে। এছাড়াও গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে আরো চারজন যাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভয়াবহ এই দুর্ঘটনায় নিহত তিনজনেরই বাড়ি কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ মেহের নামা বলির পাড়া-মোরার পাড়া আবাসন প্রকল্পে। নিহত তিনজনই মাটি পরিবহনে নিয়োজিত ডাম্পার গাড়ির চালক ও শ্রমিক। অপরদিকে আহতরা সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাসের যাত্রী।

নিহতরা হলেন, পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বলির পাড়া-মোরার পাড়া আবাসন প্রকল্পের শফিউল আব্বাসের ছেলে ডাম্পার চালক মোহাম্মদ মানিক (২৬), একই আবসন প্রকল্পের বাসিন্দা শাহাব উদ্দিনের ছেলে শ্রমিক মো. তারেকুল ইসলাম বাবু (২২) ও আবু বক্করের ছেলে মোহাম্মদ মমতাজ (২৮)। দুইজন ঘটনাস্থলে মারা যায় এবং মমতাজকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রামের নেয়ার পথে মারা যায়।

আহতরা হলেন, সৌদিয়া বাস যাত্রী বান্দরবানের লামা উপজেলার জয়ন্তু বড়ুয়ার মেয়ে নিশীথা বড়ুয়া (১৮), স্বপন বড়ুয়ার ছেলে অতুল বড়ুয়া (২২), মৃত দুদু মিয়ার স্ত্রী সফুরা খাতুন (৭০) ও অংহ্লা মং এর পুত্র হ্লাচিং মং (২৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, বান্দরবানের লামা থেকে চট্টগ্রামমুখী সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাস ও কক্সবাজারের পেকুয়া থেকে মাটিভর্তি ডাম্পার গাড়িটি মহাসড়কের চকরিয়ার বরইতলী ইউনিয়নের মাদ্রাসা গেইট এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি মহাসড়ক থেকে খাদে ছিটকে পড়ে।

এ সময় মহাসড়কের উভয় দিকে প্রায় আধঘণ্টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। মহাড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশ দুর্ঘটনায় পতিত ডাম্পার গাড়িটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেয়ার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো. আনিছুর রহমান জানান, সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এই দুর্ঘটনায় দুইজন মারা গেছে এবং চট্টগ্রামের নেয়ার পথে অপরজন মারা যায়। গুরুতর আহত হয়েছে আরো চারজন যাত্রী। তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা রুজু করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/০১ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর