thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

টেস্টে সাকিবের ২৫তম হাফ সেঞ্চুরি

২০২১ ফেব্রুয়ারি ০৪ ১১:০৪:০৩
টেস্টে সাকিবের ২৫তম হাফ সেঞ্চুরি

দ্য রিপোর্ট প্রতিবেদক: নিষেধাজ্ঞা থেকে ফিরে প্রথম টেস্ট ম্যাচেই দারুণ হাফ সেঞ্চুরি তুলে নিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার চট্টগ্রাম টেস্টের প্রথম দিন সকালের সেশনে শুরুর দিকেই তিনি অর্ধশত পূরণ করেন। গতকাল দিন শেষে সাকিব অপরাজিত ছিলেন ৩৯ রান করে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজরে বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিন প্রথম ইনিংসের ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ২৮৬ রান।

বৃহস্পতিবার দিনের শুরুতেই ক্যারিবিয়ান স্পিনার জোমেল ওয়ারিকানের বলে বোল্ড হয়ে ফিরেছেন লিটন দাস। গতকাল দিন শেষে ব্যক্তিগত ৩৪ রানে অপরাজিত ছিলেন লিটন। আজ সকালে তার সঙ্গে যোগ করেছেন ৪ রান। অর্থাৎ, ব্যক্তিগত ৩৮ রানে বিদায় নিয়েছেন লিটন।

গতকাল শুরু হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। এদিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ৫ উইকেটে ২৪২ রান করে দিন শেষ করে মুমিনুল হকের দল।

প্রথম দিন ওপেনার সাদমান ইসলাম ৫৯ রান করে দলের ভিতটা গড়ে দেন। দিন শেষে সাকিব ৩৯ ও লিটন ৩৪ রান করে অপরাজিত থাকেন। ৩৮ রান করে আউট হন মুশফিকুর রহিম। ক্যারিবিয়ান স্পিনার জোমেল ওয়ারিকান গতকাল ৫৮ রান দিয়ে ৩টি উইকেট নিয়েছিলেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৪ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর