thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

পরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়েছে সাকিবকে

২০২১ ফেব্রুয়ারি ০৫ ১৪:২০:৫২
পরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়েছে সাকিবকে

দ্য রিপোর্ট প্রতিবেদক: স্ক্যান করানোর জন্য শুক্রবার সকালে হাসপাতালে নেয়া হয়েছে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানকে। গতকাল ফিল্ডিং করার সময় কুঁচকিতে চোট পান সাকিব। এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে কুঁচকিতে ব্যথা পেয়েছিলেন তিনি। সেই পুরনো সমস্যাটি আবার নতুন করে দেখা দিয়েছে।

গতকাল চা বিরতির পর ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের ষষ্ঠ ওভারে বোলিংয়ে আসেন সাকিব। ক্রেইগ ব্র্যাথওয়েটের শট পা দিয়ে ঠেকাতে গিয়ে কুঁচকিতে টান লাগে তার। এরপরও সাকিব খেলা চালিয়ে যান। আরো তিন ওভার বোলিং করেন তিনি। ইনিংসের ১৭তম ওভারের পর তিনি মাঠ ছাড়েন।

যদিও মনে হচ্ছে যে, পুরনো ইনজুরির জায়গায় আবার ব্যথা পেয়েছেন সাকিব। কিন্তু ম্যাচ কর্মকর্তারা বলছেন, এটি সাকিবের নতুন ইনজুরি। এই কারণেই তাকে হাসপাতালে নেয়া হয়েছে পরীক্ষা নিরীক্ষা করানোর জন্য।

শুক্রবার ম্যাচের তৃতীয় দিন মাঠে নামেননি সাকিব। তার বদলে মাঠে নামেন ইয়াসির আলী। আইসিসির নিয়ম অনুযায়ী, তখনই সাবস্টিটিউট প্লেয়ার নামতে পারেন যখন কোনো খেলোয়াড় ম্যাচ চলাকালে নতুন ইনজুরিতে আক্রান্ত হন। পুরোনো ইনজুরির কারণে নয়।

গত ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। শুক্রবার চলছে তৃতীয় দিনের খেলা।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর