thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

২০২১ ফেব্রুয়ারি ০৫ ১৬:২৭:৪৯
ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক: সফররত ওয়েস্ট ইন্ডিজকে ২৫৯ রানে অলআউট করার পর নিজেদের দ্বিতীয় ইনিংসে খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে স্বাগতিক বাংলাদেশ। দ্রুত তামিম এবং শান্ত আউট হওয়ার পর এবার সাজঘরে ফিরলেন সাদমান ইসলাম। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেটের বিনিময়ে বাংলাদেশের সংগ্রহ ৩৭ রান।

প্রথম ইনিংসে নিজেকে ঠিকভাবে মেলে ধরতে পারেনি টাইগার ওপেনার তামিম ইকবাল। প্রথম ইনিংসের অভাবটা হয়তো দ্বিতীয় ইনিংসে চুকিয়ে নিতেই নেমেছিলেন তিনি। কিন্তু সেটা আর সম্ভব হয়নি। এবার তার ব্যক্তিগত স্কোরের অবস্থা আরো শোচনীয়। রানের খাতা খুলতেই পারেননি তামিম। দ্বিতীয় ইনিংসের দ্বিতীয় ওভারে ক্যারিবীয় স্পিনার রাখেম কর্নওয়ালের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন তিনি।

দ্বিতীয় উইকেটে ব্যাট করতে আসা নাজমুল হোসেন শান্তও কোনো রান করতে পারেননি। বড় দেহের অধিকারী কর্নওয়ালের একটি বল কোনো ভাবে প্রতিরোধ করতে সক্ষম হয়েছিলেন তিনি। কিন্তু দ্বিতীয় বলেই শান্ত ক্যাচ তুলে দেন ব্ল্যাকউডের হাতে। ফলে ১ রানেই প্রথম দুই উইকেট হারায় স্বাগিতক।

তবে তৃতীয় উইকেটে জুটিতে ক্রিজে শক্তভাবে অবস্থান করছিলেন মুমিনুল ইসলাম এবং সাদমান ইসলাম। দুজন মিলে ১২.১ ওভার খেলে করেন ৩২ রান। নিজেদের দ্বিতীয় ইনিংসের ১৫তম ওভারের প্রথম বলে ঘাতক শ্যানন গ্যাব্রিয়েলের কাছে পরাজিত হন সাদমান। ক্যাচ তুলে দেন ডি সিলভার হাতে। আউট হওয়ার পূর্বে ৪২ বল খেলে করেন ৫ রান। এখন ক্রিজে অবস্থান করছেন অধিনায়ক মুমিনুল এবং উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিক। মুমিনুল ২৮ রানে এবং মুশফিক ৩ রানে অপরাজিত রয়েছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর