thereport24.com
ঢাকা, শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮,  ২৬ রমজান ১৪৪২

নিউজিল্যান্ডে যেভাবে সময় কাটছে তামিমের

২০২১ মার্চ ০১ ২২:০৯:৫৯
নিউজিল্যান্ডে যেভাবে সময় কাটছে তামিমের

দ্য রিপোর্ট ডেস্ক: গত ২৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশে রওয়ানা করে বাংলাদেশ দল। ২৪ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড পৌঁছে টানা তিন দিন থাকতে হয়েছে হোটেল রুমে বন্দী।

এর ভেতর প্রথম ধাপে কোভিড টেস্ট হওয়ায় সবার নেগেটিভ আসায় তিন দিন পর কয়েকটি গ্রুপে ভাগ করে আধঘণ্টার জন্য বাইরে যেতে দেয়া হয়। সেটিও আবার হোটেলের সীমানার ভেতর।

এমন অবস্থায় সাড়ে ২৩ ঘণ্টাই সময় কাটাতে হচ্ছে হোটেলরুমে। এটি নিঃসন্দেহে বাংলাদেশ দলের খেলোয়াড়দের জন্য নতুন তবে, পরিস্থিতি মেনে নিতে হবে বলছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

‘রুমের মধ্যে তো আমাদের সাড়ে ২৩ ঘণ্টাই থাকতে হয়। আধাঘণ্টা আমরা বাইরে যেতে পারি। তো রুমের মধ্যে আমাদের সাইক্লিং করতে দেয়া হয়েছে, কিছু ব্যান্ড দেয়া হয়েছে বাংলাদেশ থেকে। যেগুলোতে আমরা ফ্রি-হ্যান্ড এক্সারসাইজ করতে পারি। কিন্তু বর্তমান পরিস্থিতিতে এসব মেনে নিতেই হবে।’

রুম বন্দী তামিমের সময়টা কাটছে বিভিন্ন অ্যাপসে সিনেমা দেখে আর ঘুমিয়ে।

‘সত্যি কথা আমার সময় কাটছে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এসব দেখে আর ঘুমাই। এছাড়া তো আর কিছু করার নাই।’

২০ সদস্যের দল নিউজিল্যান্ডে অবস্থান করলেও ৬ দিন পেরিয়ে যাবার পরও দেখা হয়নি অনেকের সঙ্গে। কেন না, গ্রুপ ভিত্তিক বের হওয়ায় আগে পরে হয়ে যাচ্ছে সূচি।

‘বাইরে যেতে হলেও গ্রুপে ভাগ করে দেয়া হয়েছে। যেখানে পাঁচ-ছয় জন করে যেতে দেয়া হয়। অল-মোস্ট ৫-৬ দিন হলো কিন্তু এখনও টিমের অনেকের সঙ্গে দেখাই হয়নি। যেটা বললাম, এটা আসলে অন্যরকম চ্যালেঞ্জ।’

(দ্য রিপোর্ট/আরজেড/০১ মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর