thereport24.com
ঢাকা, শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮,  ২৬ রমজান ১৪৪২

তৃণমূল থেকে মনোনয়ন পেলেন যেসব তারকা

২০২১ মার্চ ০৫ ১৯:৩৮:৪৭
তৃণমূল থেকে মনোনয়ন পেলেন যেসব তারকা

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন ঘনিয়ে আসছে। সেই লক্ষে চলছে জোর প্রচারণা। অন্য যেকোনো নির্বাচনের চেয়ে এ বছর টালিউড তারকাদের বেশি সমাগম দেখা যাচ্ছে রাজনীতির মাঠে। কলকাতার বিনোদন ইন্ডাস্ট্রির এক ডজনের বেশি তারকা নির্বাচনে লড়ছেন।

এদিকে শুক্রবার ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের তালিকা প্রকাশ করেছেন মমতা ব্যানার্জি। সেই তালিকায় জায়গা পেয়েছেন টালিউডের বেশ কয়েকজন তারকা। তারা তৃণমূলের হয়ে নির্বাচনে প্রার্থী হচ্ছেন।

নির্মাত রাজ চক্রবর্তীকে মনোনয়ন দেওয়া হয়েছে ব্যারাকপুর থেকে, বরেণ্য অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী পেয়েছেন বারাসাতে, অভিনেত্রী সায়নী ঘোষ প্রার্থী হচ্ছেন আসানসোল দক্ষিণে, সায়ন্তিকা ব্যানার্জিকে প্রার্থী করা হয়েছে বাঁকুড়া থেকে, সোহম চক্রবর্তী দাঁড়াচ্ছেন চণ্ডীপুর থেকে, রত্না চট্টোপাধ্যায় প্রার্থী হচ্ছেন বেহালা পূর্ব থেকে, কৌশানি মুখার্জি মনোনয়ন পেলেন কৃষ্ণনগর উত্তর থেকে, কাঞ্চল মল্লিক পেয়েছেন উত্তরপাড়া আসন থেকে এবং জুন মালিয়াকে মনোনীত করা হয়েছে মেদিনীপুর আসনে।

প্রসঙ্গত, হঠাত করেই গুঞ্জন উঠেছিল কৌশানি মুখার্জি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন। তবে এরই ফাঁকে আজ তৃণমূলের মনোনয়ন তালিকা দেখে নিশ্চিত হওয়া গেছে যে, তিনি এই দলেই আছেন। এবং মমতার দলের হয়েই নির্বাচনে লড়বেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫ মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর