thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

এনসিএল নিয়ে ভাবছেন না মাশরাফী

২০২১ মার্চ ০৫ ২১:৩৩:০৮
এনসিএল নিয়ে ভাবছেন না মাশরাফী

দ্য রিপোর্ট প্রতিবেদক: গত বছর মার্চের ২৫ তারিখে করোনা মহামারির জন্য বন্ধ হয়ে যায় দেশের ক্রিকেট। সেই যে বন্ধ হয়েছে এখনও পুরোপুরি সচল হয়নি ঘরোয়া ক্রিকেট।

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাও একই সময়ে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডের সিরিজ খেলে উঠিয়ে রাখেন ব্যাট-বল।

বাংলাদেশ দল আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেও ফেরা হয়নি মাশরাফীর। আপাতত আন্তর্জাতিক ক্রিকেটের ভাবনা না থাকলেও উঁকি দিচ্ছে ঘরোয়া ক্রিকেট শুরুর।

শুরুতে চার দিনের জাতীয় ক্রিকেট লিগ শুরুর ইঙ্গিত দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উল্ভসের মধ্যকার সিরিজ শেষে অনুষ্ঠিত হবার কথা রয়েছে এনসিএল।

এবারের মৌসুমে মাশরাফী খেলবেন কী? ২০১৮ সালে নর্থ জোনের বিপক্ষে সবশেষ ম্যাচ খেলেছিলেন তিনি। চার দিনের ম্যাচ খেলতে ফিটনেসের ব্যাপারও এসে যায়।

শুক্রবার ঢাকা ইউনিভার্সিটিতে একটি টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ দেখতে গিয়ে মাশরাফী জানালের তার এনসিএল ভাবনার কথা।

‘না আমি এখনও চিন্তাভাবনা করিনি, এখনও প্রস্তুতি নেই। তো দেখা যাক। এনসিএল তো ফোর ডে, সো আর্লি স্টেজে হয়তবা চিন্তা নাই, দেখা যাক।’

নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তিনি জানান, ‘ঘরোয়া ক্রিকেট তো খেলছিই। করোনার জন্য যেহেতু খেলাধুলা হচ্ছে না, তাই আমার মনে হয় না কারও কাছেই কোনো প্ল্যান আছে। বিসিবি থেকে যদি কোনো পরিকল্পনা আসে, তারপরে হয়তো। প্রত্যেকটা খেলোয়াড় দেখেন নিজের মতো করেই প্রস্তুতি নিচ্ছে। আশা করছি সামনে ঘরোয়া ক্রিকেট শুরু হবে, যেহেতু হচ্ছে এনসিএল। তারপর দেখা যাক।’

(দ্য রিপোর্ট/আরজেড/০৫ মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর