thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

চট্টগ্রামে দুপক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত

২০২১ মার্চ ০৮ ১০:৩৮:৫৮
চট্টগ্রামে দুপক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানার আরেফিন নগর এলাকায় ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে ইমন (২৭) নামে একজন নিহত হয়েছেন। তিনি স্থানীয় বাসিন্দা নুর কাশেমের ছেলে ও বায়েজিদ থানা ছাত্রলীগের সদস্য ছিলেন।

রবিবার (৭ মার্চ) রাতে নগরীর মুক্তিযোদ্ধা কলোনিতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত ইমন প্রবাসী যুবলীগ নেতা এসএম শফিকুল ইসলাম শফির অনুসারী। প্রতিপক্ষ পলিটেকনিক এলাকার যুবলীগ নেতা আবু মহিউদ্দিনের অনুসারীদের হামলায় তিনি প্রাণ হারান। এদিকে শফি ও আবু মহিউদ্দিন দুজনই সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

নিহত ইমনের ছোট ভাইকে মারধরের জেরে রাতে আরেফিনগর মুক্তিযোদ্ধা কলোনি এলাকায় দুপক্ষের সংঘর্ষ শুরু হয়। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইমন গুরুতর আহত হন। উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামী থানার ওসি প্রিটন সরকার জাগো নিউজকে বলেন, দুপক্ষের সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আশপাশের এলাকার সিসি টিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৮মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর