thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

ওয়ালটনে ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীদের সম্মেলন

২০২১ মার্চ ১৩ ১৯:৫৬:০৪
ওয়ালটনে ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীদের সম্মেলন

দ্য রিপোর্ট প্রতিবেদক: ওয়ালটন কারখানায় চলছে ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীদের সম্মেলন। শনিবার (১৩ মার্চ, ২০২১) সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে শুরু হয় দুই দিনব্যাপী ওই সম্মেলন।

সম্মেলনের প্রথম দিন সারা দেশের ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স-এর ৫ শতাধিক ডিস্ট্রিবিউটর অংশ নিয়েছেন। সম্মেলনের দ্বিতীয় দিন রোববার ওয়ালটন গ্রুপের সেইফ ব্র্যান্ডের ৪ শতাধিক ডিস্ট্রিবিউটর যোগ দেবেন।

সম্মেলনে উপস্থিত আছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, হুমায়ূন কবীর ও আলমগীর আলম সরকার, ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, ফিরোজ আলম ও আমিন খান, সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মোহসিন আলী মোল্লা প্রমুখ।

এর আগে সকাল থেকে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ইলেট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ব্যবসায়ীরা ওয়ালটন কারখানায় আসতে থাকেন। তাদের আগমনে কারখানায় উৎসমুখর পরিবেশের সৃষ্টি হয়। সম্মেলন উপলক্ষে ব্যানার, ফেস্টুন ও ফুল দিয়ে কারখানায় বিভিন্ন স্থাপনা সাজানো হয়।

ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীরা ওয়ালটনের অত্যাধুনিক কারখানা পরিদর্শন করেন। সে সময় তারা বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ ওয়ালটন ফ্যান, সুইচ-সকেট, এলইডি লাইট, ক্যাবল, হার্ডওয়্যার ইত্যাদি পণ্যের উৎপাদন প্রক্রিয়া ঘুরে দেখেন।

সম্মেলনে বক্তব্য রাখছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান

উল্লেখ্য, ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য উৎপাদনে ওয়ালটন একটি প্রশংসিত নাম। গাজীপুরের কালিয়াকৈরে ৭৫০ একরেরও বেশি জায়গাজুড়ে স্থাপন করা হয়েছে ওয়ালটনের অত্যাধুনিক কারখানা। এখানে ফ্রিজ, টিভি, এসি, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোন, হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স, লিফটসহ বিভিন্ন পণ্য তৈরি হচ্ছে।

পাশাপাশি বিভিন্ন পণ্যের গবেষণা ও উন্নয়ন, মান নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিভাগ গড়ে তুলেছে। দেশের চাহিদা মেটানোর পাশাপাশি ওয়ালটনের তৈরি পণ্য রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে।

ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ব্যবসায়ীরা ওয়ালটন কারখানায় বিভিন্ন পণ্যের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শন করেন। সম্মেলনে করোনা পরবর্তী ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ব্যবসায়িক কলা-কৌশল নিয়ে গুরুত্বপূর্ণ দিক-নিদের্শনা দেওয়া হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর