thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

ফের বাবা হচ্ছেন হরভজন

২০২১ মার্চ ১৫ ১৬:১৬:২৪
ফের বাবা হচ্ছেন হরভজন

দ্য রিপোর্ট ডেস্ক: এ বছরের জুলাইয়ে ফের বাবা হচ্ছেন হরভজন সিং। ব্যাপারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন সাবেক এ ক্রিকেটারের স্ত্রী অভিনেত্রী গীতা বাসরা।

হরভজন ও গীতার ঘরে হিনায়া নামে এক কন্যাসন্তান রয়েছে। স্বামী ও কন্যার সঙ্গে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে গীতা লেখেন, ‘আসছে......জুলাই ২০২১।’ এই ছোট্ট পোস্ট ও সঙ্গে স্বামী ও কন্যার ছবি দিয়ে অর্থ বুঝিয়ে দেন গীতা। একটি ছবিতে দেখা যাচ্ছে গীতার মেয়ের হাতে একটি টি-শার্ট ধরা। তাতে লেখা, “খুব তাড়াতাড়ি বড় দিদি হতে চলেছি।”

ফের সন্তানের বাবা-মা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর ক্রিকেটার সুরেশ রায়না থেকে বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া শুভেচ্ছাবার্তা পাঠান হরভজন ও গীতাকে।

এরআগে ২০১৫ সালে বিয়ে করেছিলেন হরভজন সিং ও গীতা বাসরা। তাদের এক কন্যাসন্তান রয়েছে।

সম্প্রতি হরভজন সিংকে দেখা গেছে সিনেমাজগতে প্রবেশ করতে। তিনি 'ফ্রেন্ডশিপ' নামে একটি তামিল ছবিতে অভিনয় করছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই তার ফ্যানেদের সঙ্গে বাবা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন। গত বছরই আইপিএল-এ চেন্নাই সুপারকিংসের সঙ্গে নিজের চুক্তি শেষ করেন হরভজন। এবার তাকে কলকাতা নাইট রাইডার্স ২ কোটি টাকায় কিনে নিয়েছে।

ক্যারিয়ারে হরভজন খেলেছেন ১০৩ টি টেস্ট। নিয়েছেন ৪১৭টি উইকেট। এদিকে ২৩৬ ওয়ানডেতে এ স্পিনার পকেটে পুরেছেন ২৬৯ উইকেট। আর ২৮টি-টোয়েন্টিতে ২৫টি উইকেট দখলে নিয়েছেন তিনি।

(দ্য রিপোর্ট/আরজেড/১৫মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর