thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮,  ১২ জিলকদ  ১৪৪২

সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন আর নেই

২০২১ মার্চ ১৯ ১৯:৫৩:২১
সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন আর নেই

দ্য রিপোর্ট প্রতিবেদক: ডিবিসি নিউজ টেলিভিশনের ও ডেইলি অবজারভার পত্রিকার হবিগঞ্জ প্রতিনিধি এবং হবিগঞ্জ প্রেসক্লাবের সদস্য আব্দুল্লাহ আল মামুন (৪৫) আজ বিকেল সোয়া ৩টায় সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।মৃত্যুকালে তিনি স্ত্রী,১ ছেলেসহ,সহকর্মী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।

জানা গেছে আজ দুপুর ১টার দিকে মামুন হৃদরোগে আক্রান্ত হলে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসা হয়। তার শারিরীক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে সিলেট প্রেরণ করেন। বিকেল সোয়া ৩টায় সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। আব্দুল্লাহ আল মামুন শহরের চিড়াকান্দি এলাকার বাসিন্দা ছিলেন।

আজ শুক্রবার বাদ এশা গ্রামের বাড়ি নবীগঞ্জের বৈলাকিপুর নামাজে জানাজা শেষে সেখানেই দাফন করা হবে।তার মৃত্যু সংবাদে সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে আসে। আব্দুল্লাহ আল মামুন অত্যন্ত সদালাপি,মৃদুভাষী ও নিষ্ঠাবান ছিলেন। সাংবাদিক মামুনের মৃত্যুতে হবিগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এমপি ,বর্তমান সভাপতি চৌধুরী মো. ফরিয়াদ,সাধারণ সম্পাদক চৌধুরী মো. মাসুদ আলী ফরহাদসহ হবিগঞ্জের কর্মরত সাংবাদিকরা শোক প্রকাশ, সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

(দ্য রিপোর্ট/আরজেড/১৯মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

গণমাধ্যমের খবর এর সর্বশেষ খবর

গণমাধ্যমের খবর - এর সব খবর