thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

রাতে দেশে ফিরছেন সাকিব

২০২১ মার্চ ২২ ১৬:০৪:০৯
রাতে দেশে ফিরছেন সাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক: একটি সাক্ষাৎকার কেন্দ্র করে নতুন করে আলোচনায় সাকিব আল হাসান। তার বক্তব্যে কিছু বিষয় বিসিবির ‘বিরুদ্ধে’ যাওয়ায় সেসব নিয়ে কথা বলতেই নাকি তিনি দ্রুত দেশে ফিরছেন। আজ (মঙ্গলবার) রাতেই ঢাকার উদ্দেশে যাত্রা করছেন বিশ্বসেরা অলরাউন্ডার। বাংলাদেশ সময় রাত ২টার ফ্লাইটে যুক্তরাষ্ট্র থেকে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে আসছেন তিনি।

খবরটি জানিয়েছেন ওয়াসিম খান। দেশের ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তিদের বিমানবন্দরে অভ্যর্থনা ও ভালোমন্দ দেখভালের দায়িত্বে থাকা ওয়াসিম বলেছেন, ‘সাকিব আজ রাতে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে রওয়ানা দিয়ে আগামীকাল সকাল ১১টা ৪০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবেন।’

শনিবার এক ফেসবুক লাইভে সাকিব বোর্ডের পরিচালকসহ নানা অসঙ্গতি নিয়ে কথা বলেছেন। সাকিবের এমন বক্তব্য এই মুহূর্তে শৃঙ্খলাভঙ্গ হিসেবে না দেখলেও দ্রুতই এ ব্যাপারে ‘সিদ্ধান্ত’ নেবে বোর্ড— জানিয়েছেন সাবেক দুই অধিনায়ক আকরাম খান ও নাঈমুর রহমান দুর্জয়। এর মধ্যে সাকিবের ঢাকায় আসার খবরটি নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত ২১ ফেব্রুয়ারি মাকে নিয়ে আমেরিকা গিয়েছেন সাকিব। গত মঙ্গলবার বাংলাদেশ সময় ভোরে সাকিব-শিশির দম্পতির কোলজুড়ে এসেছে তৃতীয় সন্তান। নবজাতকের বয়স সাত দিন হওয়ার আগেই এবার জরুরি ভিত্তিতে দেশে ফিরছেন সাকিব।

(দ্য রিপোর্ট/আরজেড/২২মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর