thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

মেহেদী হাসানের জোড়া আঘাত, ব্যাকফুটে কিউরা

২০২১ মার্চ ২৩ ১৩:১০:১৪
মেহেদী হাসানের জোড়া আঘাত, ব্যাকফুটে কিউরা

দ্য রিপোর্ট ডেস্ক: দলীয় ২৮ রানে মার্টিন গাপটিলকে ফিরিয়ে দেন মুস্তাফিজুর রহমান। ৪৩ ও ৫৩ রানের মাথায় আরও দুটি উইকেটের পতন। হেনরি নিকোলস ও উইল ইয়ং বিদায় নিয়েছেন মেহেদী হাসানের বলে।

মঙ্গলবার বাংলাদেশের দেয়া ২৭২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে পঞ্চম ওভারের শেষ বলে আউট হন গাপটিল। মুস্তাফিজুরের বলে তার হাতে ক্যাচ দেয়ার আগে ২৪ বলে ২০ রান করেন এই ওপেনার।

হেগলি ওভালে নবম ওভারের তৃতীয় বলে অফস্পিনার মেহেদীর বলে বোল্ড হন নিকোলস। ১৮ বলে ১৩ রান করে মাঠ ছাড়েন বাম-হাতি এই ওপেনার।

ক্রাইস্টচার্চের এই মাঠে ১১তম ওভারের পঞ্চম বলে একই পরিণতি হয় উইল ইয়েংর। বোল্ড হওয়ার আগে ৭ বলে ১ রান করেন তিনি।

১৪ ওভার পর তিন উইকেট হারিয়ে স্বাগতিকদের সংগ্রহ ৬১ রান। ২৬ বলে ২১ করেছেন ডেভন কনওয়ে। তার সঙ্গে যোগ দেয়া অধিনায়ক টম ল্যাথাম ৯ বলে ৪ রান তুলেছেন।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করে বাংলাদেশ। নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২৭১ রান তুলে টাইগাররা। দলের হয়ে তামিম ইকবাল ৭৮ ও মোহাম্মদ মিঠুনের ৭৩ রান করেন। নিউজিল্যান্ডের হয়ে দুটি উইকেট তুলেন মিচেল স্যান্টনার।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ

মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, ডেভন কনওয়ে, টম ল্যাথাম, ড্রাইল মিচেল, জেমি নিশাম, উইল ইয়ং, কাইল জেমিসন, ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি।

(দ্য রিপোর্ট/আরজেড/২৩মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর