thereport24.com
ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮,  ৩০ রমজান ১৪৪২

বাংলাকে গুজরাট বানানোর চেষ্টা হচ্ছে; অভিযোগ মমতার

২০২১ এপ্রিল ০৫ ০৮:৪৯:২৪
বাংলাকে গুজরাট বানানোর চেষ্টা হচ্ছে; অভিযোগ মমতার

দ্য রিপোর্ট ডেস্ক: নিজে পদ না ছাড়লে তাঁকে সরানো সহজ নয় বলে বিজেপিকে হুঁশিয়ারি দিলেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী। মোদির বিরুদ্ধে বাংলাকে গুজরাট বানানোর চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ তোলেন তৃণমূল নেত্রী। মমতার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের তৃতীয় ধাপের ভোটের আগে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা। প্রার্থীদের পাল্টাপাল্টি কথার লড়াইয়ে উত্তপ্ত রাজনীতির ময়দান।

রোববার হুগলির পুরশুড়ার জনসভায়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ‘বাজে প্রধানমন্ত্রী আখ্যা দিয়ে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী বলেন, নিজে পদ না ছাড়লে তাঁকে সরানো সহজ নয়। এসময় মোদির বিরুদ্ধে বাংলাকে গুজরাট বানানোর চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ তোলেন মমতা। এসময় পশ্চিমবঙ্গে বন্যা পরিস্থিতি নিয়ন্ত্রণে ‘মাস্টারপ্ল্যান’ হাতে নেয়ার ঘোষণা দেন তৃণমূল নেত্রী।

একইদিন কলকাতায় সংবাদ সম্মেলনে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী মমতার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনেন। তিনি বলেন, গত ১০ বছরে বাংলায় উন্নয়নের বদলে অর্থ পাচার হয়েছে। পরে কুচবিহারের নিশিগঞ্জ এবং দিনহাটায় জনসভায় তৃণমূলের বিরুদ্ধে ভোটারদের হুমকি-ধামকি দেয়ার অভিযোগ আনেন শুভেন্দু। এদিন বিজেপির পক্ষে পশ্চিমবঙ্গে জনসভায় অংশ নেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

অন্যদিকে, নন্দীগ্রামের ভোট নিয়ে মমতা ব্যানার্জীর করা যাবতীয় কারচুপির অভিযোগ খারিজ করে দিয়েছে নির্বাচন কমিশন। এর আগে নন্দীগ্রামে ভোট কারচুপি এবং ভোটে কেন্দ্রীয় বাহিনীর অসহযোগিতা নিয়ে নির্বাচন কমিশনে চিঠি দেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর