thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮,  ২৯ রমজান ১৪৪২

একই তারিখে ৩য় সন্তানের বাবা হলেন গ্রিজম্যান

২০২১ এপ্রিল ০৯ ১০:৩৪:১৭
একই তারিখে ৩য় সন্তানের বাবা হলেন গ্রিজম্যান

দ্য রিপোর্ট ডেস্ক: তৃতীয় সন্তানের বাবা হয়েছেন বার্সেলোনার ফরাসি ফরোয়ার্ড আঁতোয়া গ্রিজম্যান। আশ্চর্যের বিষয়, তার তিন সন্তানেরই জন্ম একই তারিখে।

৮ এপ্রিল যেন গ্রিজম্যানের জীবনে সবচেয়ে আনন্দের দিন। এই একইদিনে তার ঘরজুড়ে এসেছে তিন সন্তান। ৩০ বছর বয়সী তারকার স্ত্রী এরিকা শপেরেনা বৃহস্পতিবার তৃতীয় সন্তানের জন্ম দিয়েছেন। আর এই খবরটিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্রিজম্যানকে অভিনন্দন জানাচ্ছেন তার ভক্তবৃন্দরা।

গ্রিজম্যানের তৃতীয় সন্তানের নাম আলবা। ফ্রান্সের জার্সিতে বিশ্বকাপজয়ী তারকা প্রথমবার বাবা হোন ২০১৬ সালের ৮ এপ্রিল। তার প্রথম সন্তানের নাম মিয়া। তখন অ্যাতলেতিকো মাদ্রিদের হয়ে খেলতে তিনি।

গ্রিজম্যান প্রথমবারের মতো বাবা হওয়ার আনন্দ উদযাপন করেন অদ্ভুদভাবে। লা লিগায় এস্পানিওলের বিপক্ষে সেদিন তার দল জেতে ৩-১ ব্যবধানে। আর সেই ম্যাচে গোল করে মুখে আঙুল দিয়ে উদযাপন করেন গ্রিজম্যান।

তারপর তিন বছরের ব্যবধানে একই তারিখে দ্বিতীয় সন্তান আমারো’র জন্ম হয়। সেবার ঘরের নতুন অতিথির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন করেন গ্রিজম্যান। এবার দুই বছরের ব্যবধানে একই তারিখে তৃতীয় সন্তানের বাবা হলেন ফরাসি তারকা।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর