thereport24.com
ঢাকা, শুক্রবার, ৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮,  ২৫ রমজান ১৪৪২

৭ দিনের রিমান্ডে হেফাজতের সাংগঠনিক সম্পাদক ইসলামাবাদী

২০২১ এপ্রিল ১২ ১৮:০৬:৫৫
৭ দিনের রিমান্ডে হেফাজতের সাংগঠনিক সম্পাদক ইসলামাবাদী

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর মতিঝিলের শাপলা চত্বরে ২০১৩ সালের সমাবেশে নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীকে।

চট্টগ্রাম থেকে রোববার রাতে গ্রেপ্তার দেখানোর পর আজ সোমবার (১২ এপ্রল) দুপুর সোয়া তিনটার দিকে ইসলামাবাদীকে হাজির করা হয় ঢাকার মুখ্য মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে।

সেখানে হেফাজতের এ নেতাকে ১০ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করে পুলিশ। আদালত তার সাত দিনের রিমান্ড আবেদন গ্রহণ করে।

এ সময় ইসলামাবাদীর পক্ষে আদালতে কোনো আইনজীবী ছিলেন না।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, রোববার রাতে ইসলামাবাদীকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে ঢাকায় ডিবি কার্যালয়ে আনা হয়। সোমবার মতিঝিল থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়।

এর আগে ইসলামাবাদীর খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে দাবি করেছিল তার পরিবার।

ইসলামাবাদীর ছোট ভাই মুহাম্মদ ইরফানুল হক জানান, হাটহাজারী মাদ্রাসায় হেফাজতের বৈঠক শেষে মাগরিবের নামাজ পড়ে তার ভাই চট্টগ্রামের চকবাজারের বাসার উদ্দেশে রওনা দেন। সন্ধ্যা সাতটার দিকে পরিবারের সদস্যদের সঙ্গে মোবাইল ফোনে তার যোগাযোগ হয়। তিনি (ইসলামাবাদী) জানান, বাসার দিকে রওনা হয়েছেন। তার সঙ্গে একজন সফরসঙ্গী আছেন।

এরপর রাত আটটার দিকে কল দিলে ইসলামাবাদীর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সারা রাত ফোনটি বন্ধ ছিল।

ইরফানুল হক আরও জানান, সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েও তার কোনো সন্ধান পায়নি পরিবার। সোমবার ভোররাত চারটা থেকে তার ফোন অন হলেও কেউ কল ধরছিল না।

(দ্য রিপোর্ট/আরজেড/১২ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর