thereport24.com
ঢাকা, শুক্রবার, ৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮,  ২৫ রমজান ১৪৪২

রাজধানীতে প্রবেশ ও বের হওয়ার সব পথে পুলিশের কঠোর নজরদারি

২০২১ এপ্রিল ১৪ ১৭:৪৮:৫১
রাজধানীতে প্রবেশ ও বের হওয়ার সব পথে পুলিশের কঠোর নজরদারি

দ্য রিপোর্ট প্রতিবেদক: কঠোর বিধিনিষেধে রাজধানীতে প্রবেশ ও বের হওয়ার সব পথে ছিলো পুলিশের কঠোর নজরদারি। জরুরি প্রয়োজন ছাড়া কাউকেই ঢাকায় ঢুকতে বা বেরোতে দেয়া হচ্ছে না। তারপরও নানা অজুহাতে ঢাকা প্রবেশের চেষ্টা করেন অনেকে। কঠোর বিধিনিষেধের প্রথম দিনে ঢাকায় প্রবেশ ও বাইরে যেতে পড়তে হয়েছে পুলিশের বাঁধার মুখে।

সকাল থেকেই গাবতলী এলাকার পুলিশ চেকপোস্টে তল্লাশি করা হয়। অকারণে কেউ ঢাকায় প্রবেশ করতে চাইলে ফিরিয়ে দেয়া হয় তাদের। তবে, জরুরি সেবা ও বিশেষ প্রয়োজনে যারা মুভমেন্ট পাস দেখাচ্ছেন তাদের বাঁধা দেয়া হয়নি। তবুও নানা অজুহাতে ঢাকায় প্রবেশের চেষ্টা অনেকের।

একইভাবে ঢাকাও ছাড়ছেন কেউ কেউ। তবে, সংখ্যায় খুবই কম। আটকে পড়া শ্রমিক কিংবা চিকিৎসা নিতে আসা অনেকে ঢাকা ছেড়েছেন। যানবাহন না থাকায় কেউ কেউ অটোরিকশা কিংবা হেঁটেই রওনা হয়েছেন।

একই অবস্থা ছিলো যাত্রাবাড়ী, কেরানিগঞ্জ ও আবদুল্লাপুর এলাকায়ও। এসব স্থানেও ঢাকা প্রবেশে ও বাইরে যেতে পড়তে হয়েছে পুলিশের বাঁধার মুখে। তারা বলছে, যৌক্তিক উত্তর না দিলে ব্যবস্থা নিচ্ছেন তারা। দেয়া হচ্ছে মামলাও। প্রয়োজন না হলে ঘরের বাইরে বের না হওয়ার আহ্বান জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

(দ্য রিপোর্ট/আরজেড/১৪ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর