thereport24.com
ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮,  ২৮ রমজান ১৪৪২

সম্মানী না নিয়ে সালমান বললেন, ‘শাহরুখ আমার ভাই’

২০২১ এপ্রিল ১৬ ১৪:৫৮:২৩
সম্মানী না নিয়ে সালমান বললেন, ‘শাহরুখ আমার ভাই’

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের দুই মহারথি শাহরুখ খান ও সালমান খান। দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। একজন আরেকজনের সময়-অসময়ে পাশে থাকেন। একেবারে ভাইয়ের মতো।

সম্প্রতি শাহরুখের নতুন সিনেমা ‘পাঠান’-এ কাজ করেছেন সালমান খান। তবে এই কাজের জন্য কোনো সম্মানী নেননি সাল্লু। যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া তাকে সম্মানী দিতে চেয়েছেন। কিন্তু সালমান সোজা বলে দিয়েছেন, ‘শাহরুখ আমার ভাই। আর ভাইয়ের সিনেমায় কাজের জন্য সম্মানী লাগবে না’।

এরপরও অনেক অনুরোধ করেন আদিত্য। সেজন্য সালমান বলেছেন, এই টাকাটা ‘টাইগার’ সিরিজের পরবর্তী সিনেমায় ব্যয় করতে। তবে সম্মানী না নিলেও সালমানকে বিশেষ একটি উপহার দেয়ার পরিকল্পনা করছে যশরাজ ফিল্মস। টাইগার সিনেমার শুটিংয়েই সেই চমক দেয়া হতে পারে।

উল্লেখ্য, শাহরুখ খানের কামব্যাক সিনেমা ‘পাঠান’। যদিও অফিশিয়াল ঘোষণা আসেনি এখনো, তবে সিনেমাটির খবর প্রায় পুরোপুরি নিশ্চিত। ইতোমধ্যে অনেকখানি কাজ এগিয়ে গেছে। সম্প্রতি ভারতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ার কারণে সিনেমাটির শুটিং বন্ধ রাখা হয়েছে।

‘পাঠান’ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দীপিকা পাড়ুকোন। ভিলেন হিসেবে থাকছেন জন আব্রাহাম। সিনেমাটি নির্মাণ করছেন সিদ্ধার্থ আনন্দ।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর