thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮,  ২৯ রমজান ১৪৪২

করোনার টিকা নিলেন মাহি

২০২১ এপ্রিল ২২ ১৪:৪৫:১৯
করোনার টিকা নিলেন মাহি

দ্য রিপোর্ট প্রতিবেদক: মহামারি করোনাভাইরাস প্রতিরোধী টিকা নিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ২১ এপ্রিল, বুধবার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে বাবা-মা’সহ টিকা গ্রহণ করেন তিনি।

এ সময় মাহিয়া মাহির পাশে ছিলেন অভিনেতা ও পুলিশ কর্মকর্তা ডিএ তায়েব। মাহি জানান, তায়েবই তাদেরকে টিকা দিতে নিয়ে গিয়েছিলেন। এবং পাশে থেকে সাহস যুগিয়েছেন।

টিকা নেওয়ার পর থেকে এখনো পর্যন্ত মাহির শরীরে কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি বলে জানা গেছে।

এদিকে করোনার টিকা গ্রহণে সহায়তা করায় ডিএ তায়েবের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মাহি। ফেসবুকে লম্বা স্ট্যাটাস দিয়ে তিনি লিখেছেন কৃতজ্ঞতানামা।

মাহি লিখলেন, ‘মা মুরগি যেমন পাখা দিয়ে তার সন্তানদের ঢেকে রাখে তেমন করে আগলে রাখা মানুষের সংখ্যা আমার জীবনে খুব কম। উম্... ৩/৪ জন হবে। যাদের অবদান আমি আমৃত্যু ভুলবো না ইনশা আল্লাহ। তায়েব ভাইয়া তাদের মধ্যে একজন।’

গল্পের ছলে মাহি আরো লিখেন, ‘প্রিয় তায়েব ভাইয়া, ধরেন আমি আর আপনি খালের ওপরের একটা ছোট্ট সাঁকো পার হবো বলে ঠিক করেছি। কাহিনী সেটা না, কাহিনী হলো হাত কিন্তু শক্ত করে আপনি আমারটা ধরে রাখবেন, আমাকে আপনার হাত ধরতে বলবেন না। কারণ কোন রকমে পা পিছলে গেলে আমি হয়তো আপনার হাত ছেড়ে দিতে পারি কিন্তু আমি শিওর আপনি আমার হাত মরে গেলেও ছাড়বেন না।

কৃতজ্ঞতার সুরে লাস্যময়ী এ নায়িকা বলেন, ‘আজকে আমার তায়েব ভাইয়া আমাকে আর আব্বু -আম্মুকে ভ্যাকসিন দিতে নিয়ে গিয়েছিলেন। সেখানে অনেকেই ছিলেন যারা খুব স্মুথলি ভ্যাকসিন নিতে আমাদের হেল্প করেছেন। ধন্যবাদ আশরাফুল ভাইয়া। আর সবচেয়ে ভালো লেগেছে আমাদের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিবেশ দেখে। মনটা একদম জুড়িয়ে গেছে। আলহামদুলিল্লাহ।’

(দ্য রিপোর্ট/আরজেড/২২ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর