thereport24.com
ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮,  ৩ শাওয়াল ১৪৪২

এবার ১০০টি অক্সিজেন কনসেনট্রেটর দান করলেন অক্ষয়-টুইঙ্কল

২০২১ এপ্রিল ২৯ ১২:১৫:০৩
এবার ১০০টি অক্সিজেন কনসেনট্রেটর দান করলেন অক্ষয়-টুইঙ্কল

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতে কোভিড আক্রান্তের সংখ্যা ক্রমাগত বাড়ছে। সেই সাথে ওষুধ এবং অক্সিজেনের অভাবে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এমন অবস্থায় সাহায্যের হাত বাড়াতে দেখা যাচ্ছে বলিউদের বড় বড় তারকাদের। এবার আবারও সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না। কোভিড আক্রান্তদের জন্য ১০০টি অক্সিজেন কনসেনট্রেটরের ব্যবস্থা করলেন তারকা দম্পতি। কিছুদিন আগে খাবার, ওষুধ এবং অক্সিজেনের মতো জরুরি পরিষেবা দেওয়ার জন্য ১ কোটি রুপি দান করেছিলেন অক্ষয়।

অক্সিজেন কনসেনট্রেটরের ব্যবস্থা করার বিষয়ে ইনস্টাগ্রামে টুইঙ্কল নিজেই জানিয়েছেন। সেই সাথে সকলকে অনুরোধ করেছেন, নিজেদের সাধ্যমতো অতিমারিকালে মানুষকে সাহায্য করার।

টুইঙ্কল আরও জানান, পরিবারের সদস্যদের অসুস্থতার কারণে কয়েক সপ্তাহ কঠিন পরিস্থিতির মধ্যে ছিলেন তিনি। তবে সেখান থেকে বেরিয়ে এসে এ বার পুরো দমে কোভিডের বিরুদ্ধে লড়তে ময়দানে নেমেছেন অক্ষয়ের সঙ্গে।

দিন কয়েক আগেই গৌতম গম্ভীরের স্বেচ্ছাসেবী সংস্থাকে ১ কোটি টাকা দান করেছেন অক্ষয়। প্রাক্তন ক্রিকেটার-রাজনীতিবিদ জানিয়েছেন, সেই টাকায় অসহায়দের খাবার, ওষুধ এবং অক্সিজেনের মতো জরুরি পরিষেবা দেওয়া হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৯ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর