thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮,  ২ শাওয়াল ১৪৪২

শারুনের বিরুদ্ধে হত্যা মামলার আবেদন

২০২১ মে ০২ ১৭:৩০:৪১
শারুনের বিরুদ্ধে হত্যা মামলার আবেদন

দ্য রিপোর্ট প্রতিবেদক: জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর ছেলে নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে আদালতে হত্যা মামলার আবেদন করেছেন সম্প্রতি গুলশানে ‘আত্মহত্যার শিকার’ তরুণীর ভাই।

আজ রোববার (০২ মে) দুপুরে ঢাকার মুখ্যমহানগর আদালতের (সিএমএম) হাকিম মোর্শেদ আল মামুনের কোর্টে আবেদনটি করা হয়। বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ শেষে জানিয়েছে, পরে আদেশ দেবেন।

মামলার আবেদনে বলা হয়, ওই তরুণীর লাশ উদ্ধারের ঘটনায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনায় অভিযোগে মামলা দায়ের করা হয়। সেই মামলার প্রেক্ষিতে বাদী বিভিন্ন পত্র-পত্রিকা, টেলিভিশনের মাধ্যমে জানতে পারেন, শাহরুনের ওই তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে মনোমালিন্যও হয়।

‘এরই পরিপ্রেক্ষিতে শারুন গুলশানের বাসায় গিয়ে মুনিয়াকে হত্যা করে লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে রাখেন।’

গত ২৬ এপ্রিল সন্ধ্যায় গুলশানের একটি ভবন থেকে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

মেয়েটিকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে সোমবার রাতেই গুলশান থানায় মামলা করেন তার বোন। এতে আসামি করা হয় বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীরকে।

এ ঘটনায় মামলার পর মঙ্গলবারই সায়েম সোবহান আনভীরের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা দেয় বিচারিক আদালত।

এই মামলায় আগাম জামিনের জন্য আবেদন করেন আনভীর। হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় গত বুধবার জামিনের আবেদনটি করা হয়। এরপর এটি শুনানির জন্য বৃহস্পতিবার বিচারপতি মামুনুর রহমানের বেঞ্চের কার্যতালিকায় রাখা হলেও করোনা পরিস্থিতির কারণে শুনানি হয়নি।

(দ্য রিপোর্ট/আরজেড/০২ মে, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর