thereport24.com
ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮,  ১১ জিলকদ  ১৪৪২

৬ কোম্পানির শেয়ারের বিক্রেতা নেই 

২০২১ মে ০৬ ১৩:২৫:৪৮
৬ কোম্পানির শেয়ারের বিক্রেতা নেই 

দ্য রিপোর্ট প্রতিবেদক: দর বৃদ্ধির জেরে পুঁজিবাজারে তালিকাভূক্ত ৬ টি কোম্পানির শেয়ারের বিক্রেতা পাওয়া যাচ্ছে না।‍ কোম্পানি ৬ টি হলোজিবিবি পাওয়ার, এনআরবিসি ব্যাংক মেট্রো স্পিনিং, ই-জেনারেশন,ন্যাশনাল ফিড মিলস ওতৌফিকা ফুড।ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে

বৃহস্পতিবারজিবিবি পাওয়ারেরশেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৩২.৭০ টাকায়।বুধবার শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯.৮০ টাকাঅর্থাৎ দিনের ব্যবধানে কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে

বৃহস্পতিবারএনআরবিসির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ১৪.৮০ টাকায়।বুধবার কোম্পানিটির ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.৬০ টাকা। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার মেট্রো স্পিনিংয়ের শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ১২.১ টাকায়।বুধবারকোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১১ টাকা। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার ই-জেনারেশনেরশেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৪৫.৩০ টাকায়।বুধবারকোম্পানিটিরশেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.২০ টাকা।অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে। বৃহস্পতিবারতৌফিকা ফুডেরশেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ২২.৫০ টাকায়। বুধবারকোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২০.৫০ টাকা। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার ন্যাশনাল ফিড মিলসের শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৩৩.২০ টা কায়বুধবারকোম্পানিটিরশেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.২০ টাকা। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

দ্য রিপোর্ট/এএস/৬ মে ২০২১

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর