thereport24.com
ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮,  ৯ জিলকদ  ১৪৪২

গাজায় হামলার প্রতিবাদে ইসরাইলে ১৫০০ রকেট হামলা করল হামাস

২০২১ মে ১৩ ১২:৪৮:০৭
গাজায় হামলার প্রতিবাদে ইসরাইলে ১৫০০ রকেট হামলা করল হামাস

দ্য রিপোর্ট ডেস্ক: ইহুদিবাদী ইসরায়েলি দখলদার বাহিনী এখনও ফিলিস্তিনের গাজা উপত্যকায় বিমান হামলা অব্যাহত রেখেছে। দেশিটিতে একের পর এক ক্ষেপণাস্ত্র ও বোমা হামলা চালাচ্ছে দখলদার বাহিনী। ইসরাইলের হামলায় বিধ্বস্ত পুরো গাজা নগরী।

ইসরাইলের ভয়াবহ এই হামলায় গাজার একটি বহুতল ভবন ধ্বংস হয়ে গেছে। যেখানে বেশ কয়েকটি মিডিয়া হাউজ ছিলো বলে জানা গেছে। গত সোমবার থেকে এ পর্যন্ত ১৭ শিশু ও ৮ নারীসহ ৬৯ ফিলিস্তিনি নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৩৯০ জন। খবর আল-জাজিরার।

আল-জাজিরার প্রতিবেদনে বলা হয়েছে, ক্ষেপণাস্ত্র হামলার পাশাপাশি গাজার বিভিন্ন স্থানে বিমান হামলা অব্যাহত রেখেছে ইসরাইল। হামলায় হামাসের গাজা সিটি কমান্ডার বাসেম ইসাসহ বেশ কয়েকজন জ্যেষ্ঠ নেতা নিহত হয়েছেন।

ইসরাইলি বিমান হামলায় ফিলিস্তিনি সশস্ত্র সংগঠনগুলোর একটি ভবন বিধ্বস্ত হয়েছে। গাজা সিটি সংলগ্ন তেল আল-হায়া শহরতলিতে ইসরাইলি হামলায় এক অন্তঃসত্ত্বা নারী নিহত হয়েছেন।

ইসরাইলের ক্ষেপণাস্ত্র ও বোমা হামলার জবাবে ফিলিস্তিনের প্রতিরোধ সংগঠন হামাস রকেট হামলা চালিয়ে যাচ্ছে। ইসরাইলি আর্মি জানিয়েছে, গাজা থেকে ইসরাইলের বিভিন্ন শহরে কমপক্ষে ১৫০০ রকেট নিক্ষেপ করা হয়েছে। এতে এক শিশুসহ কমপক্ষে ৬ ইসরায়েলি নিহত হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩ মে, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর