thereport24.com
ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮,  ৯ জিলকদ  ১৪৪২

শুভশ্রী-মিমির ঈদ শুভেচ্ছায় হতবাক নেটিজেনরা

২০২১ মে ১৫ ১১:৪৪:০৮
শুভশ্রী-মিমির ঈদ শুভেচ্ছায় হতবাক নেটিজেনরা

দ্য রিপোর্ট ডেস্ক: ঈদের শুভেচ্ছায় ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যম। তারকারাও তাদের ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছেন। তবে এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টলিউড তারকা মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলি। কেন জানেন?

ভক্তদের একই সঙ্গে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মিমি এবং শুভশ্রী। পাশাপাশি দাঁড়িয়ে ছিলেন দুই অভিনেত্রী। পরনে লেহেঙ্গা। একসঙ্গে সবাইকে ঈদ মোবারক বলছেন তারা। আর তাই নিয়েই ব্যস্ত নেটিজেনরা।

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজ জানিয়েছে, সম্প্রতি একটি বিজ্ঞাপনের জন্য ফোটোশুট করেছেন শুভশ্রী ও মিমি। সেই ছবিই পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে।

অতীতেও রাজ চক্রবর্তীর পরিচালনায় দুর্গাপূজার একটি ভিডিওতে দেখা গিয়েছিল মিমি এবং শুভশ্রীকে। তখন যদিও তাদের সঙ্গে নুসরাত জাহান ছিলেন। তা নিয়েও কম আলোচনা হয়নি।

প্রসঙ্গত, শুভশ্রীর সঙ্গে সাত পাক ঘোরার আগে মিমির সঙ্গে রাজের সম্পর্কের গুঞ্জন শোনা যেত টলিউডে। এক সঙ্গে একাধিক ছবিতে কাজও করেছিলেন মিমি এবং রাজ। মিমির সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি ২০১৮ সালে শুভশ্রীর সঙ্গে সংসার শুরু করেন পরিচালক।

রাজ চক্রবর্তীকে ভালবেসে একে অপরের মুখ দেখা বন্ধ হয়েছিল বটে, তবে আস্তে আস্তে স্বাভাবিক হয় সম্পর্ক। ইউভান আসার খবর সোশ্যাল মিডিয়ায় দেখে শুভশ্রীকে শুভেচ্ছাও জানিয়েছিলেন মিমি। এমনকি ভবিষ্যত বাণীও করেছিলেন। ইউভান হওয়ার পর তার পোস্টে সেই কথা প্রকাশ্যে আনেন রাজের রিউমার্ড এক্স গার্লফ্রেন্ড। উপহারও পাঠান ছোট্ট ইউভানের জন্য। ইউভানের হয়ে শুভশ্রী ধন্যবাদও জানিয়েছিলেন তাকে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৫ মে, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর