thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

এবার ফেরিঘাটে ঢাকামুখী যাত্রীদের ভিড়

২০২১ মে ১৫ ১১:৫১:৩৯
এবার ফেরিঘাটে ঢাকামুখী যাত্রীদের ভিড়

দ্য রিপোর্ট প্রতিবেদক: মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে ঈদের পরদিন কর্মস্থলমুখী ও ঘরমুখী যাত্রীদের চাপ বাড়ছে। পরিবার পরিজনের সঙ্গে ঈদ উদযাপন শেষে রাজধানী ঢাকায় কর্মস্থলে ফিরতে শুরু করেছে দক্ষিণবঙ্গের মানুষ।

আবার ঈদের আগে বাড়ি ফিরতে না পারা অনেক যাত্রী ঈদের পরদিন শনিবার (১৫ মে) বাড়ি ফিরছেন। এতে পদ্মা নদীর শিমুলিয়া-বাংলাবাজার নৌরুট উভয়মুখী যাত্রীদের চাপ দেখা দিয়েছে।

জানা গেছে, ভোর থেকে ঈদের আগে বাড়ি ফিরতে না পারা যাত্রীরা বাড়ি ফেরার জন্য শিমুলিয়া ঘাটে ভিড় জমান। তবে সকাল ৯টা থেকে ঢাকামুখী মানুষের চাপ বাড়তে শুরু করে।

এদিকে যাত্রীর পাশাপাশি শিমুলিয়া ঘাটে পারাপারের অপেক্ষায় রয়েছে চার শতাধিক ছোটবড় যানবাহন। এসব যাত্রী ও যানবাহন পারাপারে নৌরুটে বর্তমানে ১৬টি ফেরি সচল রয়েছে বলে জানিয়েছে বিআইডব্লিউটিসি শিমুলিয়া ঘাট কর্তৃপক্ষ।

শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) প্রফুল্ল চৌহান বলেন, সকাল থেকে উভয়মুখী চাপ রয়েছে। সকালে কয়েকটি ফেরিতে শুধুমাত্র যাত্রী পার করা হয়েছে। এ নৌরুটে বর্তমানে ১৬টি ফেরি চালু রয়েছে। ঘাট এলাকায় প্রায় চার শতাধিক ছোট বড় যানবাহন পারের অপেক্ষায় রয়েছে। সব যাত্রী ও যানবাহনকে পর্যায়ক্রমে পার করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৫ মে, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর