thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

ঢাকায় শ্রীলঙ্কান ক্রিকেট দল

২০২১ মে ১৬ ১০:৪৬:৫৯
ঢাকায় শ্রীলঙ্কান ক্রিকেট দল

দ্য রিপোর্ট ডেস্ক: তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কান জাতীয় ক্রিকেট দল। শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আজ (রবিবার) সকাল সোয়া ৮টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে কুশল পেরেরার নেতৃত্বাধীন দল।

বিমানবন্দর থেকেই সরাসরি হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে উঠেছে দলটি। এখানেই চলবে তিনদিন রুম কোয়ারেন্টাইন। এই সময়ে দুবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ হলে আগামী ১৯ মে থেকে নিজেদের মধ্যে অনুশীলনের সুযোগ মিলবে।

কোয়ারেন্টাইন শেষে আগামী ১৯ এবং ২০ মে মিরপুরের একাডেমি মাঠে নিজেদের প্রস্তুতি পর্ব সারবে শ্রীলঙ্কা। ২১ মে একমাত্র প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে সফরকারীরা। ম্যাচের ভেন্যু সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান। ২২ মে ফের অনুশীলনে ফিরবে তারা। সিরিজের প্রথম ওয়ানডে ২৩ মে, মিরপুরে। ২৫ মে একই মাঠে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ। ২৮ মে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের হোম অব ক্রিকেটে।

বাংলাদেশ সফরের শ্রীলঙ্কা দল
কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, আশেন বান্দারা, নিরোশান ডিকওয়েলা, দাসুন শানাকা, ইসুরু উদানা, চামিকা করুনারত্নে, লাকসান সান্দাকান, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, দুশমান্তা চামিরা, আকিলা ধনঞ্জয়া, শিরান ফার্নান্দো, বিনুরা ফার্নান্দো ও আসিথা ফার্নান্দো।

শ্রীলঙ্কান দলের বাংলাদেশ সফরের সূচি-
শ্রীলঙ্কা দল ঢাকায় – ১৬ মে।
কোয়ারেন্টাইন- ১৬, ১৭ ও ১৮ মে।
অনুশীলন- ১৯, ২০, ২২, ২৪, ২৬ ও ২৭ মে। মিরপুর একাডেমি মাঠ।
একমাত্র প্রস্তুতি ম্যাচ- ২১ মে, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।
১ম ওয়ানডে- ২৩ মে, ২০২১, মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।
২য় ওয়ানডে- ২৫ মে, ২০২১, মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।
৩য় ওয়ানডে- ২৮ মে, ২০২১, মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

সফর শেষে শ্রীলঙ্কা দল বাংলাদেশ ছাড়বে- ২৯ মে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬ মে, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর