thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

তাসকিনের তৃতীয় শিকার মেন্ডিস

২০২১ মে ২৮ ১৫:১৩:২৮
তাসকিনের তৃতীয় শিকার মেন্ডিস

দ্য রিপোর্ট ডেস্ক: মিরপুরে সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডেতে গুনাথিলাকা এবং পাথুম নিশানকাকে আউট করার পর এবার সহ-অধিনায়ক কুশল মেন্ডিসকেও সাজঘরে পাঠালেন টাইগার পেসার তাসকিন আহমেদ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেটে শ্রীলঙ্কার সংগ্রহ ১৫১ রান।

মিরপুরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করেন দুই লঙ্কান ওপেনার। ঝড়ো ব্যাটিংয়ে ওপেনিং জুটিতে মাত্র ১১.২ ওভারে ৮২ রান তুলেন পেরেরা-গুনাথিলাকা। ৩৩ বলে দ্রুত ৩৯ রান তুলে আউট হন গুনাথিলাকা। তবে পরের উইকেটে ব্যাট করতে আসা পাথুম নিশানকা পাননি কোনো রান। দুটি উইকেট নেন তাসকিন আহমেদ।

তৃতীয় উইকেটে কুশল মেন্ডিস এবং কুশল পেরেরা মিলে গড়েন ৬৯ রানের জুটি। ৩৬ বলে ২২ রান করে ফেরেন মেন্ডিস। এবারো ঘাতক তাসকিন।

এখন ৮৫ রানে অধিনায়ক পেরেরা এবং ১ রানে ধনঞ্জয়া ডি সিলভা অপরাজিত রয়েছেন।

সিরিজের তৃতীয় ম্যাচে দুটি পরিবর্তনে বাংলাদেশ দলে এবং তিনটি পরিবর্তন এনেছে সফররত শ্রীলঙ্কা। দুদলের মোট পাঁচজনের মধ্যে আজ অভিষেকই হয়েছে চারজনের। লিটনের পরিবর্তে নামনো হয়েছে মোহাম্মদ নাঈম শেখকে। এটিই তার ওয়ানডেতে প্রথম ম্যাচ। এছাড়া ইনজুরি পড়া সাইফের পরিবর্তে নামানো হয়েছে তাসকিনকে।

এদিকে শ্রীলঙ্কা দলে একই সঙ্গে নিরোশান রমেশ মেন্ডিস, চামিকা, করুনারত্নে এবং বিনুরা ফার্নান্দোর অভিষেক হয়েছে।

শ্রীলঙ্কা একাদশ

কুশল পেরেরা, ধানুষ্কা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, নিরোশান ডিকভেলা, ধনাঞ্জয়া ডি সিলভা, ওয়ানিন্দু হাসরাঙ্গা, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্নে, বিনুরা ফার্নান্দো, দুশমন্থ চামিরা।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, শরিফুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ এবং মোস্তাফিজুর রহমান।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮ মে, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর