thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮,  ২৪ জিলহজ ১৪৪২

সিঙ্গার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বন্যা, সম্পাদক কুমার বিশ্বজিৎ

২০২১ জুন ১৬ ১৪:৫০:০১
সিঙ্গার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বন্যা, সম্পাদক কুমার বিশ্বজিৎ

দ্য রিপোর্ট প্রতিবেদক: ‘সিঙ্গার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’ এর সভাপতি রেজওয়ানা চৌধুরী বন্যা, তপন চৌধুরী ও সামিনা চৌধুরীকে সহ সভাপতি এবং কুমার বিশ্বজিৎকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এই কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ সাধারণ সম্পাদক হাসান আবিদুর রেজা জুয়েল, সাংগঠনিক সম্পাদক জয় শাহরিয়ার, অর্থ সম্পাদক চন্দন সিনহা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সোমনুর মনির কোনাল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক কিশোর দাস, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাব্বির জামান, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মইদুল ইসলাম খান শুভ, দফতর বিষয়ক সম্পাদক ইউসুফ আহমেদ খানভ

কার্যকরী সদস্যবৃন্দ রবি চৌধুরী, আঁখি আলমগীর, অনিমা রায়, আলিফ আলাউদ্দিন, লাবিক কামাল গৌরব, ইলিয়াস হোসেইন, সমরজিত রায়, পিন্টু ঘোষ, সন্দিপন দাস, সাজিয়া সুলতানা পুতুল ও সাহস মোস্তাফিজ।

এর পাশাপাশি ১৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও ঘোষণা করা হয়। এই কমিটিতে আছেন ফেরদৌসী রহমান, সৈয়দ আবদুল হাদী, নিয়াজ মোহাম্মদ চৌধুরী, খুরশীদ আলম, রফিকুল আলম, ফকির আলমগীর, লিনু বিল্লাহ, শাহীন সামাদ, রথীন্দ্রনাথ রায়, পাপিয়া সারোয়ার, ফেরদৌস আরা, তপন মাহমুদ, ইয়াকুব আলী খান, ফাতেমা তুজ জোহরা, আবিদা সুলতানা, কিরণ চন্দ্র রায় ও শাফিন আহমেদ।

১৫ জুন অনুষ্ঠিত হয় ‘সিঙ্গার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’ এর চতুর্থ সাধারণ সভা। অস্থায়ী আহ্বায়ক কমিটির আহ্বায়ক রেজওয়ানা চৌধুরী বন্যার সভাপতিত্বে অনলাইন প্ল্যাটফর্ম জুমে অনুষ্ঠিত এই সভায় দেশের বিভিন্ন প্রজন্মের ৫০ জন সংগীতশিল্পী অংশ নেন।

সভার শুরুতেই বিগত সময়ে প্রয়াত সকল সঙ্গীতশিল্পীদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১৬ জুন, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর