thereport24.com
ঢাকা, শুক্রবার, ৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮,  ২৭ জিলহজ ১৪৪২

জাবি বিএনসিসি প্লাটুনের নতুন ক্যাডেট ইনচার্জ হাসিব সোহেল

২০২১ জুন ১৯ ০২:৫২:৪৭
জাবি বিএনসিসি প্লাটুনের নতুন ক্যাডেট ইনচার্জ হাসিব সোহেল

জাবি প্রতিনিধি :বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্লাটুনের ক্যাডেট ইনচার্জ হিসেবে দায়িত্ব পেলেন ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) হাসিব সোহেল। হাসিব বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের (৪৭তম ব্যাচ) শিক্ষার্থী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র।

তার গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার সীমান্তবর্তী ফুলবাড়ী উপজেলায়। বৃহস্পতিবার (১৭ জুন) সন্ধ্যায় জুম মিটিংয়ের মাধ্যমে আয়োজিত ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ক্যাডেটদের বিদায় সংবর্ধনা ও নতুন ইনচার্জের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে প্লাটুনের ভারপ্রাপ্ত শিক্ষক তাসলিন জাহান মৌ ও সহকারী ভারপ্রাপ্ত শিক্ষক মাহাদী হাসান দিপু নতুন ইনচার্জের নাম ঘোষণা করেন। এসময় নতুন ক্যাডেট ইনচার্জ সিইউও হাসিব সোহেল প্লাটুন কমান্ডার ও বিদায়ী ক্যাডেটদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দায়িত্ব পালনে সকল ক্যাডেটদের সহযোগিতা কামনা করেন।

এ ব্যাপারে জাবি প্লাটুনের ভারপ্রাপ্ত শিক্ষক তাসলিন জাহান মৌ বলেন, ইনচার্জ হিসেবে সদ্য বিদায়ী ক্যাডেট সার্জেন্ট সাইফুল, আল আমিন এবং দৃষ্টি অত্যন্ত নিষ্ঠাবান ছিলো। তাদের শৃঙ্খলা এবং নেতৃত্ব প্লাটুনে অনেক সফলতা বয়ে এনেছে। আমি তাদের শুভকামনা জানাই। নতুন দায়িত্বপ্রাপ্ত ক্যাডেট ইনচার্জ সিইউও হাসিব সোহেলের প্রতিও আমরা আস্থাবান। তার মত যোগ্য ক্যাডেট প্লাটুনকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

প্লাটুনের সহকারী ভারপ্রাপ্ত শিক্ষক মাহাদী হাসান দিপু বলেন, হাসিব সোহেলকে নতুন ইনচার্জ হিসেবে পেয়ে আমরা আনন্দিত। আশা করি সে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে প্লাটুনকে অনেক সফলতা এনে দিবে। একইসাথে বিদায়ী ইনচার্জদের প্রতি শুভকামনা রইলো।

প্রসঙ্গত, হাসিব সোহেল আগে থেকেই রমনা রেজিমেন্টের ৩ বিএনসিসি ব্যাটালিয়নের চার্লি কোম্পানির ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) হিসেবে দায়িত্ব পালন করছেন।

দ্য রিপোর্ট/এএস/১৯জুন,২০২১

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর