thereport24.com
ঢাকা, শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮,  ১৪ জিলহজ ১৪৪২

মিঠুনের লড়াই ছাপিয়ে শেখ জামালের জয়

২০২১ জুন ২০ ১৯:৪৬:৪৪
মিঠুনের লড়াই ছাপিয়ে শেখ জামালের জয়

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) খেলায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে শেখ জামাল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে বড় লক্ষ্যে ব্যাট করতে নেমও ৭ উইকেটের অনায়াস জয় তুলে নিয়েছে ধানমন্ডির ক্লাবটি।

দুপুরে টস জিতে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ব্যাট করার আমন্ত্রণ জানায় শেখ জামাল। প্রাইমের নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল চোটের কারণে ছিটকে যাওয়ায় দলকে নেতৃত্ব দিয়েছেন এনামুল হক বিজয়।

ব্যাট করতে নেমে টপ অর্ডারের তিন ব্যাটসম্যান রনি তালুকদার ১১, রুবেল মিয়া ২১ ও এনামুল হক বিজয় ফেরেন ২৭ রান করে। এরপর মোহাম্মদ মিঠুন একাই টেনে নেন দলকে। সং দেন রাকিবুল হাসান।

মিঠুনের ব্যাটে আসে ৪২ বলে ৭চার ও ২ ছয়ে অপরাজিত ৬৭ রান। রাকিবুলও অপরাজিত থাকেন ৩৪ রানে। তাতে দলের সংগ্রহ দাঁড়ায় ৩ উইকেটে ১৬৪ রান।

শেখ জামালের হয়ে ইলিয়াস সানি নেন ২ উইকেট, জিয়াউর রহমান নেন ১ উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ওপেনার মোহাম্মদ আশরাফুল মাত্র ৫ রান করে সাজঘরে ফিরলেও ১১০ রানের লম্বা জুটি গড়েন সৈকত আলী ও ইমরুল কায়েস।

সৈকত আলী ৩৬ বলে ৬০ করে ফেরার পর ইমরুল কায়েসও ফেরেন ৪৪ রান করে। বাকি কাজটা সারান অধিনায়ক নুরুল হাসান সোহান ও তানভির হায়দার।

সোহানের অপরাজিত ৪৪ (১৭) রানে ভর করে ১ ওভার ৫ বল বাকি থাকতেই ৭ উইকেটের জয় নিশ্চিত করে। প্রাইমের হয়ে ১টি করে উইকেট নেন রুবেল হোসেন, শরিফুল ইসলাম ও নাহিদুল ইসলাম।

(দ্য রিপোর্ট/আরজেড/২০ জুন, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর