thereport24.com
ঢাকা, শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮,  ১৪ জিলহজ ১৪৪২

‘এফবিসিসিআই এবং  ডিবিএ’র উদ্দেশ্য এক’

২০২১ জুন ২২ ১৩:৪২:৩৩
‘এফবিসিসিআই এবং  ডিবিএ’র উদ্দেশ্য এক’

দ্য রিপোর্ট প্রতিবেদক: ‘বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এবংঢাকা স্টক এক্সচেঞ্জ-ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন (ডিবিএ) এর উদ্দেশ্য এক -তা হলো দেশের অর্থনীতিকে আরও সুদৃঢ় করা এবং এ বিষয়ে বিনিয়োকারীদের স্বার্থ এবং সরকারকে সর্বোচ্চ সহায়তা করা । এজন্য প্রতিষ্ঠান দুটি দেশের দেশের শিল্প ও ব্যবসা-বাণিজ্যের উন্নয়নের পাশপাশি শেয়ারবাজারের উন্নয়নে একসাথে কাজ করবে’।

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এর নবনির্বাচিত প্রেসিডেন্ট মো. জসিম উদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাৎকালে ঢাকা স্টক এক্সচেঞ্জ-ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন (ডিবিএ) এর প্রেসিডেন্ট শরীফ আনোয়ার হোসেন এ কথা বলেন।

এ সময় দেশের শিল্প তথা অর্থনৈতিক বিকাশে শেয়ারবাজারের গুরুত্ব ও ভূমিকার কথা তুলে ধরেন ডিবিএ প্রেসিডেন্ট। একই সঙ্গে শেয়ারবাজারের উন্নয়ন ও অগ্রগতিতে এফবিসিসিআইয়ের সার্বিক সহযোগিতা কামনা করেন।

ডিবিএ থেকে জানানো হয়, সংগঠনটির প্রেসিডেন্টের নেতৃত্বে ডিবিএ পরিচালনা পর্ষদের একটি প্রতিনিধিদল এফবিসিসিআইয়ের প্রেসিডেন্ট মো. জসিমউদ্দিনের সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাৎ করেন। এ সময় ডিবিএর পক্ষ থেকে এফবিসিসিআই প্রেসিডেন্টকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সৌজন্য সাক্ষাৎকালে উভয় সংগঠনের প্রতিনিধিদের মধ্যে দেশের শিল্প, ব্যবসা-বাণিজ্যের বর্তমান পরিস্থিতির পাশাপাশি শেয়ারবাজার পরিস্থিতি নিয়ে দীর্ঘ আলাপ ও মতবিনিময় হয়।

এফবিসিসিআই প্রেসিডেন্ট জসিম উদ্দিন ডিবিএ’র প্রেসিডেন্টসহ সংগঠনের প্রতিনিধিদের আন্তরিক ধন্যবাদ জানান। এ সময় শেয়ারবাজারের যেকোনো প্রয়োজনে তার এবং সংগঠনের পক্ষ থেকে সহায়তা দেওয়ার আশ্বাস দেন তিনি।

সৌজন্য সাক্ষাতকালে ডিবিএ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিও, ভাইস প্রেসিডেন্ট মো. সাজিদুল ইসলাম, পরিচালক দস্তগীর মো. আদিল, মো.সাইফুদ্দিন, সদ্য বিদায়ী প্রেসিডেন্ট মো. শাকিল রিজভী, এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট এম. এ মোমেনসহ উভয় সংগঠনের অন্যান্য নেতারা উপস্থিতি ছিলেন।

দ্য রিপোর্ট/এএস/২১জুন ২০২১

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর