thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮,  ১৭ জিলহজ ১৪৪২

আঙুলের চোটে ডিপিএল শেষ মুশফিকের

২০২১ জুন ২২ ২০:৩৭:২০
আঙুলের চোটে ডিপিএল শেষ মুশফিকের

দ্য রিপোর্ট প্রতিবেদক: আঙুলের চোটে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) থেকে ছিটকে গেলেন মুশফিকুর রহিম। সোমবার (২১ জুন) গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচে আঙুলে চোট পেয়েছিলেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

আর সেই চোটেই ডিপিএলের সুপার লিগ থেকে ছিটকে গেলেন আবাহনী লিমিটেডের এই অধিনায়ক। ক্রিকফ্রেঞ্জিকে বিষয়টি নিশ্চিত করেছেন আবাহনী লিমিটেডের ফিজিও এনামুল হক।

গাজী গ্রুপের বিপক্ষে ম্যাচে উইকেটরক্ষকের দায়িত্ব পালনের সময় বাঁ হাতের তর্জনী আঙুলে চোট পান মুশফিক। হাতের ব্যথা নিয়ে ম্যাচ শেষ করেন। ম্যাচ শেষে স্ক্যান করানো হলে তাতে চিড় ধরা পড়ে।

আঙুলের চোটে পড়লেও সেটা খুব বেশি গুরুতর নয়। জিম্বাবুয়ে সিরিজের কথা মাথায় রেখে আপাতত বিশ্রামে রাখা হচ্ছে তাঁকে। ধারণা করা হচ্ছে, সাতদিন বিশ্রামে থাকলেই সুস্থ হয়ে ওঠবেন তিনি। ফলে জিম্বাবুয়ে সফরে তাঁকে নিয়ে শঙ্কা নেই।

এ প্রসঙ্গে এনামুল বলেন, ‘মুশফিকের বাঁ হাতের তর্জনী আঙুলের এমআরআই স্ক্যানে ‍সুক্ষ একটা চিড় ধরা পড়েছে। আপাতত এক সপ্তাহের বিশ্রাম লাগবে। তারপর আমরা পুনর্বাসন প্রক্রিয়া শুরু করব। জিম্বাবুয়ে সফর করতে পারবে। সেটা নিয়ে শঙ্কা নেই।’

মুশফিক ছিটকে যাওয়ায় আরও খানিকটা রঙ হারালো ডিপিএল। এর আগে ইনজুরির কারণে ডিপিএল থেকে ছিটকে গিয়েছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের তামিম ইকবাল। গ্রুপ পর্বের ম্যাচগুলো খেলার পর থেকেই বিশ্রামে রয়েছেন তিনি।

এদিকে বাংলাদেশের আরেক তারকা ক্রিকেটার সাকিব আল হাসানও খেলছেন না ডিপিএলের সুপার লিগে। পরিবারের সঙ্গে সময় কাটাতে গ্রুপ পর্বের খেলা শেষেই যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের এই অধিনায়ক।

ডিপিএলের এবারের আসরে ১৩ ম্যাচ খেলেছেন মুশফিক। ব্যাট হাতে ৩৮.১৪ গড়ে ২৬৭ রান করেছেন আবাহনীর এই অধিনায়ক। এখন পর্যন্ত দুটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। যেখানে সর্বোচ্চ ৫৭ রানের অপরাজিত একটি ইনিংস খেলেছেন মুশফিক।

(দ্য রিপোর্ট/আরজেড/২২ জুন, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর