thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

টি-টোয়েন্টি সিরিজে থাকছেন মুশফিক

২০২১ জুলাই ১৩ ১৯:৫৩:০৩
টি-টোয়েন্টি সিরিজে থাকছেন মুশফিক

দ্য রিপোর্ট ডেস্ক: জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন মুশফিকুর রহিম। জৈব-সুরক্ষা বলয়ে আটকে থাকার হতাশা আর বিষণ্ণতা থেকে বাঁচতে এই সিদ্ধান্ত নিয়েছিলেন এ উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি হোম সিরিজে খেলতে হলে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে হবে নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিককে।

এ নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন, 'অস্ট্রেলিয়া সিরিজের জন্য অন্তত ১০ দিন আগে থেকে সুরক্ষা বলয়ে থাকতে হবে। এ শর্ত মেনে মুশফিক জিম্বাবুয়েতে ওয়ানডে খেলে দেশে ফিরে এলে অস্ট্রেলিয়া সিরিজে তার খেলা কঠিন। এটা নিয়েই আমরা আলোচনা করেছি। এখনও চূড়ান্ত নয়, যেহেতু আনুষ্ঠানিক অনুমোদন হয়নি। তবে আপাতত যা সিদ্ধান্ত, মুশফিককে জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি সিরিজেও থাকতে হবে।'

অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা ঢাকায় পা রাখবে ২৯ জুলাই। জিম্বাবুয়ে থেকে একই দিনে দেশে ফিরবে টাইগাররা। দেশে ফিরেই সোজা সুরক্ষা বলয়ে চলে যাবেন ক্রিকেটাররা।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ২৩, ২৫ ও ২৭ জুলাই। আর অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ আগস্টের শুরুতে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩ জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর