thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৭ রবিউল আউয়াল 1446

গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে একই পরিবারের পাঁচজন দগ্ধ

২০২১ জুলাই ১৬ ১১:২১:০৫
গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে একই পরিবারের পাঁচজন দগ্ধ

দ্য রিপোর্ট প্রতিবেদক: দক্ষিণ কেরানীগঞ্জের রিভারভিউয়ের বীরভাগইর এলাকায় একটি বাসায় গ্যাস সিলিন্ডার লিকেজের আগুনে শিশুসহ একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছে।

বৃহস্পতিবার(১৫ জুলাই) রাত ১০ টায় দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়। আগুনে পুড়ে যাওয়ারা হলেন- রাজু আহমেদ(২৮), তার দুই মেয়ে জান্নাত(৫) ও রোজা (৩) বোন শারমিন (২৪) ও তার চাচাত ভাই হাবিবুর রহমান (১৯)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বলেন, দক্ষিণ কেরানীগঞ্জ থেকে গ্যাস বিস্ফোরণে পাঁচজনের চিকিৎসা চলছে। এদের মধ্যে রাজু আহমেদের ৩০ শতাংশ, শিশু জান্নাতের ২৬ শতাংশ ও রোজার ৪৬ শতাংশ, শারমিনের ১০ শতাংশ এবং হাবিবুর রহমানের শরীর ৩০ শতাংশ পুড়ে গেছে। রাজুর তিন বছরের মেয়ে রোজাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

হাসপাতালের বিছানায় শুয়ে আহত রাজু কাতরাচ্ছিলেন, কিছু বলতে পারি না কিভাবে কি হয়ে গেল। আমি সন্ধ্যায় নতুন এলপি গ্যাসের সিলিন্ডার কিনে নিয়ে আসি। পরে রান্নাঘরে চুলায় সংযোগ দেই। এক পর্যায়ে গ্যাস বের হচ্ছে কি না তা পরীক্ষা করার জন্য ম্যাচ দিয়ে আগুন জ্বালালে ফুলকি দিয়ে রান্নাঘরসহ সব ঘরেই আগুন ছড়িয়ে পড়ে। আমার বউ বাইরে ছিল। তাই রক্ষা পেয়েছে। আহারে আমার ছোট মেয়েগুলো কতই না কষ্ট পাচ্ছে। আমার বোন এবং চাচাত ভাইও আগুনে পুড়ে গেছে। আমার বাচ্চা মেয়ে রোজার অবস্থা ভাল না তাকে আইসিইউতে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬ জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর