thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

জাতীয় পরিচয়পত্র দেখিয়ে টিকা নিতে পারবেন পোশাক শ্রমিকরা

২০২১ জুলাই ১৭ ২১:১২:০৫
জাতীয় পরিচয়পত্র দেখিয়ে টিকা নিতে পারবেন পোশাক শ্রমিকরা

দ্য রিপোর্ট প্রতিবেদক: কোনো ধরনের রেজিস্ট্রেশনের ঝামেলা ছাড়াই কেবলমাত্র জাতীয় পরিচয়পত্র দেখিয়ে রোববার (১৮ জুলাই) থেকে টিকা নিতে পারবেন পোশাক শ্রমিকরা। রোববার (১৮ জুলাই) সকাল ৯টা থেকে গাজীপুরে এ কার্যক্রম শুরু করা হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. খাইরুজ্জামান।

তিনি বলেন, সকাল ৯টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত সিটি করপোরেশনের কোনাবাড়ি তুসুকা গার্মেন্টসে সর্বনিম্ন ১৮ বছর বয়সীরা এ টিকা পাবেন। প্রথম দিন ১০ হাজার শ্রমিককে টিকা দেওয়ার মধ্যদিয়ে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হবে বলে জানান সিভিল সার্জন।

গাজীপুর মহানগর এলাকার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে ও শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসাপাতাল টিকা কেন্দ্রে মর্ডানার ভ্যাকসিন প্রয়োগ করা হচ্ছে। পরবর্তীতে এ ভ্যাকসিন প্রয়োগ কেন্দ্র বাড়ানো হবে। গাজীপুরের জন্য মোট ৬৪ হাজার ডোজ মডার্নার টিকা এসেছে। মডার্নার এসব টিকা প্রথমে শুধু গাজীপুর মহানগরের বাসিন্দাদের মধ্যে প্রয়োগ করা হবে।

এছাড়া ইতিপূর্বে আসা সিনোফার্মার ৪৮হাজার ভ্যাকসিনের কয়েক হাজার ভ্যাকসিন নার্স, মেডিকেলের শিক্ষার্থীসহ সম্মূখ সারির লোকদের প্রয়োগ করার পর বাকিগুলো মহানগরের বাইরে উপজেলাগুলোর বাসিন্দাদের প্রয়োগ করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৭ জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর