thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৭ রবিউল আউয়াল 1446

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ২২ কিলোমিটার যানজট

২০২১ জুলাই ১৮ ০৮:৫৯:২০
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ২২ কিলোমিটার যানজট

দ্য রিপোর্ট প্রতিবেদক: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত ২২ কিলোমিটার মহাসড়কে আজও ধীর গতিতে চলছে যানবাহন। মহাসড়কটির বেশ কয়েকটি স্থানে রয়েছে যানজট। এছাড়া ঢাকা-বগুড়া মহাসড়কেও ধীর গতিতে চলছে যানবাহন। স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল না করায় মহাসড়কে ঘন্টার পর ঘন্টা কেটে যাচ্ছে ঘরমুখো মানুষের।

রোববার (১৮ জুলাই) ভোর থেকে মহাসড়কজুড়ে এই চিত্র দেখা যায়। এর আগে রাতভর তীব্র যানজটে স্থবির হয়ে ছিল মহাসড়কটি।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল বাকি ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ডিউটি অফিসার সহকারি উপ-পরিদর্শক আব্দুল বাড়ি জানান, রোববার ভোররাত থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের যানজট কিছুটা হালকা হলে ধীরগতিতে চলতে শুরু করেছে যানবাহন। মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর, পাচলিয়া বাজার, নলকা ব্রিজ, কাশেম মোড়, ঝাঐল ওভারব্রিজ, কড্ডা ও মুলিবাড়ি এলাকায় বিচ্ছিন্ন যানজট রয়েছে।

এই মহাসড়কটির যানজট ও ধীরগতির ফলে ঢাকা-বগুড়া মহাসড়কেও যান চলাচলে ধীরগতি সৃষ্টি হয়েছে। মহাসড়কের চান্দাইকোনা এলাকায় সৃষ্টি হয়েছে প্রায় পাঁচ কিলোমিটার যানজটের।

মহাসড়কের বিভিন্ন স্পটে পুলিশ যানজট নিরসনে কাজ করছে। বেলা বাড়ার সাথে সাথে যানচলাচল স্বাভাবিক হবে।

এদিকে স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল না করায় মহাসড়কে ঘণ্টার পর ঘণ্টা কেটে যাচ্ছে ঘরমুখো মানুষের। এতে ভোগান্তি পোহাতে হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮ জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর