thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

ডাক্তার নিয়োগে স্থগিত বিসিএসের ভাইভা ১০ আগস্ট শুরু

২০২১ জুলাই ১৯ ২০:৪৪:২৩
ডাক্তার নিয়োগে স্থগিত বিসিএসের ভাইভা ১০ আগস্ট শুরু

দ্য রিপোর্ট প্রতিবেদক: ২ হাজার সহকারী সার্জন নিয়োগের ৪২তম (বিশেষ) বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণদের স্থগিত মৌখিক পরীক্ষা শুরু হবে আগামী ১০ আগস্ট।

আজ সোমবার (১৮ জুলাই) বাংলাদেশ কর্ম কমিশনের (পিএসসি) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মৌখিক পরীক্ষা চলবে ২৯ আগস্ট পর্যন্ত। প্রতিদিন পরীক্ষা শুরু হবে সকাল ১০টায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মৌখিক পরীক্ষার জন্য পরীক্ষার্থীদের কোনো প্রবেশপত্র ডাকযোগে পাঠানো হবে না। প্রার্থীরা চাইলে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবে।

এছাড়া যারা সরকারি বা আধাসরকারি বা স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত আছেন তাদের ছাড়পত্র মৌখিক পরীক্ষার দিন জমা দিতে হবে।

এর আগে গত ২২ জুন করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ার প্রেক্ষাপটে ঢাকাকে কার্যত বিচ্ছিন্ন করে ফেলায় ডাক্তার নিয়োগের ৪২তম বিসিএসের (বিশেষ) মৌখিক পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

৪২তম (বিশেষ) বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয় গত ২৯ মার্চ। ২০০ নম্বরের পরীক্ষায় উত্তীর্ণ হন ৬ হাজার ২২ জন। আবেদন জমা পড়েছিল ৩১ হাজারের বেশি।

গত বছরের ৩০ নভেম্বর ৪২তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। একই দিন ৪৩তম সাধারণ বিসিএসেরও বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল।

(দ্য রিপোর্ট/আরজেড/১৯ জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর