thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

অবশেষে জয়ের দেখা পেল অস্ট্রেলিয়া

২০২১ আগস্ট ০৭ ২১:২২:৩৮
অবশেষে জয়ের দেখা পেল অস্ট্রেলিয়া

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশে পা দেওয়ার পর অবশেষে প্রথম জয়ের দেখা পেয়েছে অস্ট্রেলিয়া। টানা তিন ম্যাচ হারের পর সিরিজের চতুর্থ ম্যাচ জিতে কামব্যাক করেছে অজিরা। আজ বাংলাদেশের দেয়া ১০৫ রানের জবাবে ১৯ ওভারে ৭ উইকেট হারিয়ে জয়ের দেখা পায়।

এর আগে সিরিজে বাংলাদেশি স্পিনারদের বলে ধারাবাহিক ভাবে ব্যর্থ হয়েছেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা। সেই ধারাবাহিকতা ধরে রাখলেন ওয়েড। ১০৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ইনিংসের চতুর্থ ডেলিভারিতে নাসুমের বলে ২ রান করে বোল্ড হন ওয়েড।

সাকিব আল হাসান ইনিংসের চতুর্থ ওভারে ৫টি ছক্কা হজম করার পরের ওভারে অস্ট্রেলিয়াকে আঘাত করেন স্পিনার নাসুম আহমেদ। পঞ্চম ওভারের চতুর্থ বলে বেন ম্যাকডারমটকে আউট করেন নাসুম। পরের ওভারেই সাকিবকে ৫ ছক্কা হাঁকানো ড্যান ক্রিস্টিয়ানকে আউট করেন মুস্তাফিজুর রহমান। ওপেনার বেন ম্যাকডারমটকে এলবিডব্লিউ করে ফেরান নাসুম আহমেদ। এর পরের ওভারে এসে ১৫ বলে ৩৯ রান করা ক্রিস্টিয়ানের উইকেট তুলে নেন মুস্তাফিজুর রহমান।

মুস্তাফিজের অফ স্টাম্পের বাইরের বল জায়গা করে খেলতে চেয়েছিলেন ক্রিস্টিয়ান। তবে টাইমিংয়ে গড়বড়ের কারণে তার সোজা চলে যায় পয়েন্টে শামীম হোসেনের হাতে। মুস্তাফিজের সেই ওভারে কোনো রানই নিতে পারেনি অজিরা। এরপর তৃতীয় ওভার করতে এসে ময়েজেস হেনরিকসকে রান আউট করেছেন সাকিব।

এই বাঁহাতি স্পিনার বল করেছিলেন মিচেল মার্শকে। তার স্ট্রেইট ড্রাইভ সাকিবের হাতে লেগে নন স্ট্রাইকিং প্রান্তের স্টাম্প ভেঙে যায়। ফলে ৪ রান করে সাজঘরে ফিরতে হয় হেনরিকসকে। এরপর অ্যালেক্স ক্যারি মুস্তাফিজের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন মাত্র ১ রান করে। এরপর ইনফর্ম মিচেল মার্শকে আউট করে ম্যাচের নিয়ন্ত্রণ বাংলাদেশকে এনে দিয়েছেন মাহেদী হাসান।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর