thereport24.com
ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১,  ২৬ রবিউল আউয়াল 1446

রামেক হাসপাতালে করোনা ইউনিটে আরও ১৩ জনের মৃত্যু

২০২১ আগস্ট ১৩ ১০:১২:৫৮
রামেক হাসপাতালে করোনা ইউনিটে আরও ১৩ জনের মৃত্যু

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ১৩ জন মারা গেছেন। এরমধ্যে করোনায় ৫ জন এবং উপসর্গ নিয়ে ৭ জন ও ১ জন করোনা নেগেটিভ হওয়ার পরে তাদের প্রাণহানি হয়েছে। এ নিয়ে ৭৪তম দিনে রামেকে সবমিলিয়ে ১ হাজার ৮৯ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ আগস্ট) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় যে ১৩ জন মারা গেছেন তাদের মধ্যে রাজশাহীর ৮, পাবনার ৩, চাঁপাইনবাবগঞ্জ ও নাটোর ১ জন করে মারা গেছেন। মৃতদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি আরটিভি নিউজকে আরও বলেন, গেল ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে করোনা পরীক্ষা হয়েছে ৩৩০ জনের আর করোনা শনাক্ত হয়েছে ৮৩ জনের। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৫ দশমিক ১৫ ভাগ।

এছাড়াও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দফায় দফায় ওয়ার্ড ও শয্যা সংখ্যা বাড়ানোর পরও উপচে পড়ছে রোগীর সংখ্যা। এখানে করোনা ইউনিটে ২০টি আইসিইউসহ শয্যা সংখ্যা রয়েছে ৫১৩টি এরমধ্যে রোগী ভর্তি রয়েছে ৩২৫ জন আর গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪০ জন।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর