thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

ই-অরেঞ্জের অফিস বন্ধ নিয়ে যা বললেন মাশরাফি

২০২১ আগস্ট ১৭ ০৮:২১:৫৯
ই-অরেঞ্জের অফিস বন্ধ নিয়ে যা বললেন মাশরাফি

দ্য রিপোর্ট প্রতিবেদক: ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের সঙ্গে কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। সোমবার (১৬ আগস্ট) রাতে ই-অরেঞ্জের গ্রাহকদের অভিযোগের প্রেক্ষিতে নিউজ হাব নামের একটি ফেসবুক পেইজে লাইভে এসে তিনি একথা বলেন।

মাশরাফি মুর্তজা বলেন, ই-অরেঞ্জের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। চুক্তি অনুযায়ী তাদের সঙ্গে আমার সব ধরনের লেনদেন শেষ। চলতি বছরের ১ জানুয়ারি থেকে ছয় মাসের জন্য তাদের সঙ্গে আমার চুক্তি হয়। সেই চুক্তি মেয়াদ জুনে শেষ হয়েছে।

তিনি আরো বলেন, চুক্তি অনুযায়ী আমার ছয় মাস কাজ করার মধ্যে গ্রাহকদের কাছ থেকে কোনো অভিযোগ আসেনি। আমার চুক্তি শেষ হওয়ার পরই গ্রাহকদের পক্ষ থেকে অভিযোগ আসতে শুরু করে।

তবে তিনি গ্রাহকদের এমন বিপদের সময়ে পাশে থাকার ঘোষণা দিয়ে বলেন, আমি সব সময় সাধারণ মানুষের পক্ষে। যারা বিপদে পড়েছে আমি তাদের পাশে আছি। তাদের সব ধরনের সহযোগিতা করার জন্য আমি কাজ করে যাব।

তিনি বলেন, ই-অরেঞ্জের সিইও এর সঙ্গে কথা হয়েছে। তারা ১৯ তারিখ থেকে গ্রাহকদের পণ্য প্রদান করা শুরু করবে এবং যাদের চেক বাউঞ্জ হয়েছে তারা টাকা পাবে।

এদিকে প্রতিষ্ঠানটির সিইওকে গ্রাহকদের সমস্যা সমাধানের জন্য ডিবি অফিসে ডাকা হয়েছে বলে জানান তিনি।

মাশরাফির পক্ষ থেকে এমন আশ্বাস পাওয়ার পর বিক্ষোভ করা প্রায় দুই হাজার গ্রাহক ই-অরেঞ্জের কার্যালয় ছেড়েছেন

(দ্য রিপোর্ট/আরজেড/১৭আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর